শিরোনাম
◈ শেখ হাসিনার পদত্যাগ পত্র সোশ্যাল মিডিয়ায় ভেসে বেড়াচ্ছে , যা লেখা আছে ◈ ৪০০ কোটি টাকা দিয়ে বিদেশযাত্রার অনুমতি পেলেন চট্টগ্রামের ব্যবসায়ী ◈ ৬ অঞ্চলে ৮০ কি.মি. বেগে ঝড়ের শঙ্কা ◈ চাঞ্চল্যকর ঘটনা: ১০০ টাকার বিনিময়ে শরিফা সেজে আদালতে শারমিন ◈ জিম্বাবুয়ে ক্রিকেটে ১০ মিলিয়ন ডলার দিচ্ছে আইসিসি ◈ পাকিস্তান ক্রিকেট বোর্ড বন্ধ করলো নারী ক্রিকেটারদের ভাতা  ◈ এস আলমের গৃহকর্মী মর্জিনার আছে ২২টি এফডিআর, জমা পৌনে ৩ কোটি টাকা ! ◈ ভ্রমণে গিয়ে ভারতবিরোধী পোস্ট, ভিসা বাতিল বাংলাদেশির ◈ ময়মনসিংহ সীমান্ত এলাকা থেকে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত আটক (ভিডিও) ◈ এক সপ্তাহে মসজিদে নববীতে এসেছেন ৫০ লাখ মুসল্লি

প্রকাশিত : ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ১২:২৮ দুপুর
আপডেট : ০৬ সেপ্টেম্বর, ২০২৪, ১২:২৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নির্মাণাধীন বহুতল ভবন থেকে পড়ে ৩ শ্রমিকের মৃত্যু 

মোস্তাফিজ : রাজধানীর উত্তরার ৩ নম্বর সেক্টরের একটি নির্মাণাধীন বহুতল ভবন থেকে পড়ে ৩ শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, আব্দুল্লাহ আল মাসুম (১৭),ও  অলিউল্লাহ (২১) মোঃ ইয়াকুব আলী (৩১)। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

জানা গেছে  নির্মানাধীন ১৫ তলা ভবনের ৯ তলায় বাইরের অংশে মাচাং এ দাঁড়িয়ে প্লাস্টারের কাজ করছিলেন এই তিন শ্রমিক। এ সময়ে মাচাং এর রশি ছিঁড়ে তিন জনই নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হয়। পরে গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অলিউল্লাহ কে মৃত ঘোষণা করেন। 

ঐ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য অপর দুজন শ্রমিককে দুপুরে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয় । সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার  বিকেল পৌনে ৪টার দিকে  মারা যায় আব্দুল্লাহ আল মাসুম,ও সন্ধ্যা সাড়ে ছয়টায় চিকিৎসাধী অবস্থায় মারা যায় ইয়াকুব আলী।

সত্যতার নিশ্চিত করেন ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ ফারুক তিনি বলেন মৃতদেহ দুটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

নিহতরা তিনজনই চাপাই সদর উপজেলার বাসিন্দা ‌। বর্তমানে উত্তরা তিন নম্বর সেক্টরে নির্মাণাধীন ভবনেই থাকতেন। তারা উভয়ই রাজমিস্ত্রি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়