শিরোনাম
◈ বিপাকে আওয়ামী লীগের পলাতক নেতাদের ব্যবসাপ্রতিষ্ঠান ◈ এভাবে মার খেয়ে আমরা কারখানায় যাব না : এ কে আজাদ ◈ পদ্মার ইলিশ ঢুকছে না পশ্চিমবঙ্গে, তবে  আলু-পেঁয়াজ রফতানি স্বাভাবিক রাখার অনুরোধ ◈ ঐদিন কী ঘটেছিল গোপালগঞ্জে ? ◈ বিছানায় টাকার ছড়াছড়ি, সাবেক রেলমন্ত্রীর স্ত্রী-সন্তানদের ছবি ভাইরাল ◈ সাবেক জনপ্রশাসনমন্ত্রী ফরহাদ হোসেন গ্রেফতার ◈ সাবেক এমপি শাহে আলমকে মারধরের পর থানায় দিলো জনতা ◈ আমি জুলাই আন্দোলনের ‘মাস্টারমাইন্ড’ ছিলাম না, আমার পরামর্শ এবং ‘সমর্থন’ ছিল : মাহফুজ আলম ◈ তারা হায়েনার মতো লুকিয়ে আছে, যেকোনো সময় আক্রমণ করবে: মির্জা ফখরুল ◈ বাংলাদেশ-ভারত নদী পরিবহন চুক্তি ঠিক থাকবে, বললেন ভারতের মন্ত্রী

প্রকাশিত : ৩১ আগস্ট, ২০২৪, ০৬:৫২ বিকাল
আপডেট : ৩১ আগস্ট, ২০২৪, ০৬:৫২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কামরাঙ্গীচরে স্বামীর আত্মহত্যার পর, থানার বাথরুমে স্ত্রী'র আত্মহত্যার চেষ্টা

মোস্তাফিজুর রহমান : মৃত স্বামীর নাম মো: শুভ (২৩), সে মটর ম্যাকানিক্স। তার স্ত্রী'র নাম মিম আক্তার (২০)। সে গৃহিণী। সত্যতা নিশ্চিত করেন, কামরাঙ্গীচর থানার উপ-পরিদর্শক (এসআই) মো: মেহেদী হাসান। তিনি জানান, পারিবারিক সাংসারিক বিষয়াদি নিয়ে স্বামী স্ত্রী মধ্যে ঝগড়াঝাঁটি হয়।

পরে স্ত্রী মিমের সাথে অভিমান করে স্বামী মো: শুভ  ঘরের লোহার এঙ্গেলের সাথে গলায় ফাঁস দেয়। সকালে বাড়ির লোকজন  ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। 

সংবাদ পেয়ে মৃতের মা মেরিনা বেগম এর সনাক্ত মতে তার মরদেহ  উদ্ধার করে আইনি প্রকৃয়া শেষে ঢামেক মর্গে পাঠানো হয়। 

এদিকে স্বামীর মৃতদেহ থানায় নিয়ে যাওয়া  হয়। পরে  স্ত্রী মিম আক্তার থানার বাথরুমে প্রবেশ করে সেখানে গলায় ফাঁস দেয়। বাথরুমে দীর্ঘ সময় থাকায় পরে বিষয়টি অনুভব করে ডাকাডাকি করে দরজা ছিটকিনি ভেঙ্গে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কামরাঙ্গীচর থানার পুলিশ  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। বর্তমানে সে চিকিৎসাধীন রয়েছে। 

কামরাঙ্গীচর টেনারী পুকুরপাড় রক্সির বাড়িতে ভাড়া থাকতো এই দম্পতি। সাভার লুটেরচর গ্রামের মো: আলীর ছেলে শুভ। চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার গয়েশপুর গ্রামের মো: আল আমিনের মেয়ে মিমি। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়