শিরোনাম

প্রকাশিত : ০৭ জুলাই, ২০২২, ০৮:১৭ সকাল
আপডেট : ০৭ জুলাই, ২০২২, ০৮:১৭ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বন্য হাতির আক্রমণে আহত বৃদ্ধার মৃত্যু

বন্য হাতি

জিয়াবুল হক, টেকনাফ: কক্সবাজার টেকনাফের হোয়াইক্যং-বাহারছড়া ঢালার মুখে রাতের আঁধারে বন্য হাতির আক্রমণে এক নারীর মৃত্যু হ‌য়ে‌ছে।

বুধবার (৬ জুন) রাত ১০টার দিকে বাহারছড়া ইউনিয়নের শামলাপুর নয়াপাড়া ঢালারমুখ এলাকায় মসজিদের সামনে রাস্তায় বন্য হাতীর আক্রমণের ঘটনা ঘটে। এতে স্থানীয় নয়াপাড়া এলাকার মো. আলমের স্ত্রী নুর বেগম (৪৫) আহত হয়। পরে আহত অবস্থায় প্রথমে তাকে শামলাপুর বাজারস্থ বাহারছড়া মেডিকেল ফার্মেসীতে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতাল নিয়ে ভর্তি করা হয়। সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত অনুমানিক সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়। মৃতদেহ বর্তমানে সদর হাসপাতাল মর্গে রয়েছে। ককসবাজার সদর মডেল থানা পুলিশ কার্যক্রম গ্রহণ করেছেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, প্রায় প্রতিদিন বাহারছড়ার বিভিন্ন এলাকায় পাহাড়ে খাদ্য সংকটের কারণে খাবারের খোঁজে বন্য হাতির দল তাণ্ডব চালায়। গত ৩ জুলাই মারিশবনিয়া এলাকায় মো. হামিদ নামের একজনের আম বাগানে ব্যাপক তান্ডব চালায়। এসময় আরেকটি বাড়ি ভেঙে দেয়। এছাড়া লোকালয়ে হাতির আগমের অতিষ্ঠ পাহাড়ি পাদদেশে বসবাসরত জনতা। রাতে ভয়ভীতি নিয়ে মানুষের চলাচল করতে হয়।

এদিকে বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর নুর মোহাম্মদ জানান, নিহতের স্বামী লাশ ময়না তদন্তবিহীন নিয়ে আসার জন্য আবেদন করলে সদর থানা থেকে কি কারণে মৃত্যু হয়েছে রিপোর্ট চাইলে আমি ঘটনাস্থলে গিয়ে বিভিন্ন জনের সঙ্গে কথা বলে নিশ্চিত হয়েছি, হাতির আক্রমণে মহিলাটি আহত হয়ে মৃত্যু হয়। এটা সদর থানাকে অবহিত করা হয়। সম্পাদনা: হ্যাপি

  • সর্বশেষ
  • জনপ্রিয়