শিরোনাম
◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত ◈ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: মারধরের ভিডিওতে শনাক্ত ছাত্রদলের ৫ নেতাকর্মী  ◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ

প্রকাশিত : ০৩ আগস্ট, ২০২৪, ০৪:০১ দুপুর
আপডেট : ০৩ আগস্ট, ২০২৪, ০৪:০১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাটোরে যাত্রীবাহী বাসের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত 

মনজুরুল ইসলাম, নাটোর: [২] গতকাল শুক্রবার বিকেল পাঁচটার দিকে সদর উপজেলার ঢাকা-নাটোর মহাসড়কের গাজীর বিল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

[৩] ঝলমলিয়া হাইওয়ে পুলিশের সূত্রে জানা যায়, শুক্রবার বিকেল পাঁচটার দিকে নাটোরের দিক থেকে এক নারী ও পুরুষ মোটরসাইকেল যোগে হয়বতপুর এলাকায় যাচ্ছিলেন। একই সময়ে বিপরীত দিক থেকে একটি যাত্রীবাহী বাস নাটোরের দিকে আসছিল। এসময় গাজীর বিল এলাকায় পৌঁছালে যাত্রীবাহী বাসটি ওই মোটরসাইকেলকে চাপা দেয়। এতে মোটরসাইকেল আরোহী এক নারী ও পুরুষ ঘটনাস্থলে নিহত হয়। হাইওয়ে পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। 

[৪] তবে যাত্রীবাহী বাসের চালক এবং তার সহকারী ঘটনা থেকে পালিয়ে গেলেও দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করেছে পুলিশ। মরদেহের পরিচয় সনাকদের কাজ করছে পুলিশ। সড়ক আইনে মামলা দায়েরের প্রক্রিয়াও অব্যাহত রয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়