শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ১৫ জুলাই, ২০২৪, ০৪:৩৪ দুপুর
আপডেট : ১৫ জুলাই, ২০২৪, ০৪:৩৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টাঙ্গাইলে বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে  নিহত ১, আহত ৪ 

লিয়াকত হোসেন, মধুপুর (টাঙ্গাইল): [২] টাঙ্গাইলের মধুপুরে বাস ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি  সংঘর্ষে ১ জন নিহত ও অপর ৪জন গুরুতর আহত হয়েছেন। ১৫ জুলাই সোমবার দুপুর ১২টা ৫০ মিনিটের দিকে টাঙ্গাইল-জামালপুর মহাসড়কের মধুপুর উপজেলার গোলাবাড়ী এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। 

[৩]  এ দূর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত হন মির্জাপুরের মৃত শুকুর আলীর ছেলে আনোয়ার হোসেন (৬৫), আতহরা হলেন, নিহতের  স্ত্রী শাহনাজ বেগম (৫৫), ভাইয়ের বউ সেলিনা (৩৩), ভাইয়ের ছেলে সিফাত (৫), জামুরিয়া গ্রামের আজগরের ছেলে আবুল কালাম (৩৫) আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য  ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

[৪] স্থানীয়রা জানান, শেরপুর থেকে ছেড়ে আসা সিএনজি চালিত অটোরিক্সাটি মধুপুরের দিকে যাচ্ছিলেন। অপরদিকে ঢাকা থেকে ছেড়ে আসা মহাখালী ট্রাভেলস ঢাকা বাইপেল-জামালপুর নামক  (ঢাকা মেট্টো-ব-১২-১৯৪১) বাসটি জামালপুরের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে বাস ও সিএনজি মধুপুর-জামালপুর আঞ্চলিক  মহাসড়কের গোলাবাড়ী (তাহের কনস্ট্রাকশন) এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। 

[৫] এ ঘটনায় ক্ষু্দ্ধ হয়ে স্থানীয়রা মধুপুর ও ধনবাড়ী আঞ্চলিক মহাসড়ক এক ঘন্টা ব্যাপি অবোরধ করে রাখে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে যান চলাচল স্বাভাবিক হয়। 
 
[৬] মধুপুর থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান বলেন, নিহতদের মরদেহ আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়