শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ১৩ জুলাই, ২০২৪, ০৩:৫৬ দুপুর
আপডেট : ১৩ জুলাই, ২০২৪, ০৩:৫৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কিশোরগঞ্জে অলওয়েদার সড়কে শিশুর মৃত্যু

ফারুকুজ্জামান, কিশোরগঞ্জ: [২] কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার অলওয়েদার সড়কে মোটরসাইকেলচাপায় এক শিশু নিহত হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইত্যাদি আক্তার (৭) উপজেলা সদরের খান ঠাকুরদিঘি পাড়া এলাকার আশরাফ আলীর মেয়ে।

[৩] জানা যায়, শুক্রবার সন্ধ্যা ৭টার সময় উপজেলার কাস্তুল ইউনিয়নের অষ্টগ্রাম জিরো পয়েন্ট এলাকায় শিশুটি তার মায়ের সঙ্গে ঘুরতে যায়। শিশুটি তার মায়ের সঙ্গে সড়কের এক পাশে অবস্থান করছিল। ঘটনার সময় পেছন থেকে বেপরোয়া গতির একটি মোটরসাইকেল এসে শিশুটিকে ধাক্কা দিলে ছিটকে সড়কের মাঝে পড়ে যায়। পরে বিপরীত দিক থেকে আসা আরেকটি বেপরোয়া মোটরসাইকেল শিশুটির মাথার ওপর দিয়ে চলে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

[৪] প্রত্যক্ষদর্শীরা জানায়, মিঠামইন থেকে অষ্টগ্রামগামী একটি মোটরসাইকেল শিশুটিকে চাপা দিয়ে সড়কে ছিটকে পড়ে যায়। এতে মোটরসাইকেল চালক মো. মোস্তফা ও তার বন্ধু গুরুতর আহত হন। পরে অষ্টগ্রাম থেকে মিঠামইনগামী অপর একটি মোটরসাইকেল শিশুটির মাথা চাপা দিয়ে পালিয়ে যায়। ঘাতক মোটরসাইকেল চালক মো. মোস্তফা ভৈরব উপজেলার চন্ডিবের এলাকার তাহের মিয়ার ছেলে।

[৫] অষ্টগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শফিকুল ইসলাম জানান, পুলিশ খবর পেয়ে অষ্টগ্রাম জিরো পয়েন্ট এলাকার ঘটনাস্থলে গিয়ে হাওরের পানি থেকে ফায়ার সার্ভিসের মাধ্যমে মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। চালক ও তার বন্ধু আহত অবস্থায় চিকিৎসাধীন আছে। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়