শিরোনাম
◈ কবে দেশে ফিরবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান? (ভিডিও) ◈ যুবককে কুপিয়ে হত্যা, কেটে নিয়ে গেল হাত (ভিডিও) ◈ বঙ্গোপসাগরে লঘুচাপ: সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ◈ আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর হলেন তাজুল ইসলাম ◈ ‘দেহ ব্যবসা’র ভিডিও প্রতিবেদন ইস্যুতে সোহানা সাবার হুঁশিয়ারি ◈ বাংলাদেশিদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ইতালির মোনফ্যালকনে ◈ নিউইয়র্কে ইউনূস-মোদি সাক্ষাতে ঢাকার অনুরোধ, এখনো চুপ দিল্লি ◈ হদিস মিলছে না পলকের দুটি আগ্নেয়াস্ত্রের ◈ অন্তর্বর্তী সরকারের সিদ্ধান্ত যৌক্তিক ও সময়োপযোগী: ফখরুল ◈ ট্রাক থামিয়ে চাঁদাবাজি, যুবদল নেতাকে পুলিশে দিলো সেনাবাহিনী

প্রকাশিত : ১২ জুলাই, ২০২৪, ০৩:২২ দুপুর
আপডেট : ১২ জুলাই, ২০২৪, ০৩:২২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় বিএনপির নেতার মৃত্যু

এ.এইচ.সেলিম, মিরসরাই: [২] মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় কামরুল আলম (৩৮) নামে এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে। শুক্রবার (১২ জুলাই) সকাল সাড়ে ৮টায় বড়তাকিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

[৩] নিহত কামরুল উপজেলার ১১নং মঘাদিয়া ইউনিয়ন বিএনপি’র আহ্বায়ক ও একই ইউনিয়নের ৮নং ওয়ার্ড কাজীর তালুক গ্রামের খোরশেদ আলমের ছেলে।

[৪] জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের খৈয়াছড়া ইউনিয়নের পূর্ব পোল মোগরা এলাকায় চট্টগ্রামমুখী অংশে ঢাকা থেকে ছেড়ে আসা বেপরোয়া গতির এশিয়া পরিবহনের একটি বাস সামনে থাকা কার্ভাডভ্যানকে ধাক্কা দেয়। এ সময় বাস ও কার্ভাডভ্যান মহাসড়কের পাশের জমিতে উল্টে পড়ে যায়। কার্ভাডভ্যানের চাপায় সামনে থাকা পথচারী কামরুল আলম ঘটনাস্থলে মারা যান।

[৫] কুমিরা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আলমগীর হোসেন  বলেন, মহাসড়কের পূর্ব পোল মোগরা এলাকায় চট্টগ্রামমুখী অংশে ঢাকা থেকে ছেড়ে আসা এশিয়া পরিবহনের একটি বাস সামনে থাকা একটি কাভার্ডভ্যানকে ধাক্কা দেয়। এরপর গাড়ি দুটি মহাসড়কের পাশের জমিতে উল্টে পড়ে যায়। এ সময় কাভার্ডভ্যানের চাপায় সামনে থাকা কামরুল আলম নামে এক পথচারীর মৃত্যু হয়েছে।

[৬] দুর্ঘটনা কবলিত বাস ও কাভার্ডভ্যান উদ্ধার করা হয়েছে। ঘটনার পর চালকরা পালিয়ে গেছে। লাশ স্বজনরা বাড়িতে নিয়ে গেছে। বাসের যাত্রীরা তেমন আহত হয়নি বলে জানান। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়