শিরোনাম

প্রকাশিত : ০৬ জুলাই, ২০২৪, ০৬:১৩ বিকাল
আপডেট : ০৬ জুলাই, ২০২৪, ০৬:১৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারায়ণগঞ্জে বাস চাপায় ব্যবসায়ীর মৃত্যু

মোশতাক আহমেদ, নারায়ণগঞ্জ: [২] সিদ্ধিরগঞ্জে নীলাচল পরিবহনের একটি বাসের চাপায় পড়ে নন্দলাল দাস (৫০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শনিবার (৬ জুলাই) সকাল সাড়ে ৯ টার দিকে মিজমিজি মতিন সড়ক বসুন্ধরা কয়েল কারখানার সামনে এ ঘটনা ঘটে। 

[৩] নিহত শ্রী নন্দলাল দাস ব্রাহ্মনবাড়িয়া জেলার আশুগঞ্জ থানার চড়লালপুর গ্রামের মৃত শুভাস চন্দ্র দাসের ছেলে। তিনি তার ব্যবসায়ীক অংশিদার সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকার হাসান ইমামের বাড়ির ভাড়াটিয়া সেকান্দরের বাসায় গত সোমবার রাতে বেড়াতে আসেন। তারা যৌথভাবে  বৈদ্যুতিক সরঞ্জামের ব্যবসা করতেন।

[৪] সেকান্দার বলেন, ব্যবসায়ীক কাজে রাজশাহী যাওয়ার জন্য নন্দ লাল দাস তার বাসায় আসেন। শনিবার সকাল ১০ টায় রাজশাহীর উদ্দেশ্যে বের হওয়ার প্রস্তুতি নেন তারা। এ সময় নিহত নন্দ লাল দাস মোবাইলে টাকা রিচার্জ করতে বাসা থেকে বের হয়ে বাস চাপায় গুরুতর আহত হন। 

[৫] স্থানীয়রা তাকে উদ্ধার করে সাইনবোর্ডস্থ প্রো-অ্যাকটিভ মেডিকেল কলেজ অ্যাণ্ড হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পরে  তাকে সেখানে নিয়ে গেলে বেলা সাড়ে ১১ টার দিকে ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

[৬] নিহতের চাচাতো ভাই হৃদয় বলেন, গ্রামের বাড়ি থেকে লোকজন আসলে আলোচনা করে থানায় লিখিত অভিযোগ করা হবে।  

[৭] সিদ্ধিরগঞ্জ থানার ওসি আবু বকর সিদ্দিক বলেন, সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যুর খবর পেয়েছি। মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়