শিরোনাম
◈ খালেদা জিয়া ফের অসুস্থ, হাসপাতালে নেওয়া হচ্ছে ◈ প্রধানমন্ত্রী আজ চীন যাচ্ছেন, সই হতে পারে ২০টি সমঝোতা স্মারক  ◈ কোটা বাতিলের দাবিতে দেশজুড়ে বাংলা ব্লকেড  ◈ চাকরিতে কোটা পদ্ধতি সংবিধান পরিপন্থী: জি এম কাদের ◈ কোটাবিরোধী আন্দোলনে তীব্র যানজট, ভোগান্তিতে ঢাকাবাসী ◈ বিদায়ী অর্থবছরে প্রবাসিরা পাঠিয়েছেন ২ হাজার ৩৯১ কোটি ৫৩ লাখ ডলার ◈ কোটা নিয়ে মন্তব্য করা আদালত অবমাননার শামিল: শিক্ষামন্ত্রী ◈ বিরোধীদলীয় নেতাকর্মীদের কারাগারে পাঠানো সরকারের প্রধান লক্ষ্য: মির্জা ফখরুল ◈ বগুড়ায় রথযাত্রায় বিদ্যুতায়িত হয়ে নিহত ৬, আহত ৩০ ◈ রেলের চলমান উন্নয়ন প্রকল্পে দক্ষিণ কোরিয়াকে বিনিযোগের আহ্বান রেলমন্ত্রীর 

প্রকাশিত : ০৫ জুলাই, ২০২৪, ০৯:২১ সকাল
আপডেট : ০৬ জুলাই, ২০২৪, ১২:৪০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দিনাজপুরে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ৬, আহত ২৮

ইউসুফ আলী, দিনাজপুর: [২] জেলার সদর উপজেলায় যাত্রীবাহী নাবিল পরিবহন কোচ ও আম বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ শিশুসহ ৬ জন নিহত হয়েছে। এছাড়াও ২৮ জন গুরুতর আহত হয়ে এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

[৩] শুক্রবার সকালে উপজেলার শশরা ইউনিয়নের পাঁচবাড়ী বাজার সংলগ্ন বলরামপুর এলাকায় দিনাজপুর-ফুলবাড়ি মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

[৪] নিহতরা হলেন- ট্রাকচালক ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার মিএপাটি গ্রামের সুরা ইসলামের ছেলে হাসু (২৮), বাসের সুপারভাইজার দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার মিলরোড এলাকার লক্ষণ বাহাদুরের  ছেলে রাজেশ বাহাদুর (৩৫), ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার দানেশ আলীর ছেলে  মো. আলী (৫২), দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার কোচনা গ্রামের মমিনুর ইসলামের মেয়ে সায়মা মেহনাজ (৫), বোচাগঞ্জ উপজেলার জাহিদ হাসানের মেয়ে বিভা (১০) ও  দিনাজপুর সদর উপজেলার বিঞ্চপুর গ্রামের সদেশ রায় (৩০)।

[৫] স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, পাঁচবাড়ী চকরামপুর আরিয়ান পেট্রোল পাম্পের পশ্চিমে ঢাকাগামী আম বোঝাই একটি ট্রাক রাস্তার সাইড পরিবর্তন করে ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল গামী যাত্রীবাহী বাস নাবিল পরিবহনকে সামনাসামনি ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলেই ট্রাকের চালক ও বাসের হেলপার মারা যায়। আহতদের উদ্ধার করে এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুই শিশু, বাসের সুপারভইজার ও যাত্রীসহ মোট ছয়জন মারা যায় এবং ২৮ জন চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

[৬] দিনাজপুর জেলা প্রশাসক শাকিল আহমেদ ও জেলা পুলিশ সুপার শাহ্ ইফতেখার আহমদ এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে সড়ক দুর্ঘটনায় আহতদের দেখতে যান এবং চিকিৎসার খোঁজখবর নেন। জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের পরিবারকে ২৫ হাজার টাকা করে এবং আহতদের চিকিৎসার জন্য পরিবারদের আর্থিক সহায়তা প্রদান করেন।

[৭] এ সময় জেলা নিহত ও আহতদের পরিবারকে সমবেদনা জানিয়ে বলেন, জেলা প্রশাসন ও বিআরটিএ’র পক্ষ থেকে সড়ক দুর্ঘটনায় নিহত ও আহতদের সার্বিক সহযোগিতা করা হচ্ছে এবং দুর্ঘটনার কারন উদঘাটনে তদন্ত কমিটি গঠন করে সাত কার্য দিবসের মধ্যে প্রতিবেদন দাখিল কতে বলা হয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়