শিরোনাম
◈ আমরা সৎ থাকলে দুর্নীতি হওয়ার সুযোগ কম: ওবায়দুল কাদের ◈ আজ সারাদেশে কোটা বাতিলের দাবিতে ‘বাংলা ব্লকেড’ কর্মসূচি ◈ রথযাত্রা ও কোটা বাতিলের আন্দোলন: সময় নিয়ে বের হতে বললো পুলিশ ◈ টাইব্রেকারে সুইজারল্যান্ডকে হারিয়ে, ইউরোর সেমিতে ইংল্যান্ড ◈ ‘পানি বণ্টন চুক্তিতে দেশের মানুষের আস্থা অর্জন করতে হবে’ ◈ কোটা বাতিলের দাবিতে রোববার সারাদেশে ‘বাংলা ব্লকেড’ কর্মসূচি ◈ চার দিনের রাষ্ট্রীয় সফরে সোমবার চীন যাচ্ছেন প্রধানমন্ত্রী  ◈ রাজশাহীতে ওসির ‘খাম’ আদান-প্রদানের ভিডিও ভাইরাল ◈ রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনে কাটা পরে এক ব্যক্তির মৃত্যু ◈ স্বাগতিক জার্মানিকে হারিয়ে সেমিফাইনালে স্পেন

প্রকাশিত : ০৪ জুলাই, ২০২৪, ০৩:৫৩ দুপুর
আপডেট : ০৪ জুলাই, ২০২৪, ০৩:৫৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভৈরবে ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে মোটর সাইকেল আরোহী নিহত

ইমন মাহমুদ, ভৈরব (কিশোরগঞ্জ): [২] কিশোরগঞ্জের ভৈরবে ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে হাজী শাহিন নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। এসময় ড্রাইভার পালিযে যাওয়ার চেষ্টা করলে স্থানীয় জনতার তাকে আটক করে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ট্রাক চালককে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

[৩] বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুর ১২টার দিকে ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক সড়কে উপজেলার শম্ভুপুরের পানাউল্লাহ চর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

[৪] নিহত ব্যক্তি হাজী শাহিন মিয় (৪৫) ভৈরব উপজেলার শিবপুর ইউনিয়নের জামালপুর মধ্য পাড়ার মৃত জজ মিয়া ছেলে। তিনি ভৈরবে পাদুকা মেটেরিয়ালের ব্যবসা করতেন। এছাড়া তিনি পাদুকা মেটেরিয়াল ব্যবসায়ী সমিতির সভাপতি ছিলেন। 

[৫] এছাড়া ঘাতক ট্রাক চালক নেত্রকোনার  দুর্গাপুর উপজেলার রহিছ উদ্দিন ছেলে সিরাজুল ইসলাম। 

[৬] প্রত্যক্ষদর্শী সিয়াম জানান, আমি আর আমরা দোকান মালিক শাহিন আমরা একটি কাজের জন্য বাজিতপুর কোর্টে গিয়েছিলাম। সেখান থেকে মোটর সাইকেল করে আমরা ভৈরবের দিকে ফিরছিলাম। আমরা যখন শম্ভুপুর আসি তখন একটি মালবাহী ট্রাক আমাদের কে চাপা দেই। তখন আমার দোকান মালিক আমাকে মোটর সাইকেল থেকে ধাক্কা দিয়ে ফেলে দিলে আমি বাঁচে যায়। কিন্তু তিনি ট্রাকের পিছনের চাকার নিচে চলে যায়। 

[৭] স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শাহিন  মিয়া বাজিতপুর থেকে ভৈরবে আসছিল। আর ট্রাক চালক নেত্রকোনা থেকে  মালবোঝায় করে ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশ্যে যাচ্ছিল। তারা যখন ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক সড়কের ভৈরবের শম্ভুপুরে এলাকায় আসে তখন ট্রাকটির বাম দিক দিয়ে মোটর সাইকেলটি ওভারটেক করতে চাইলে এই দুর্ঘটনাটি ঘটে। এতে শাহিন মিয়া ট্রাকের পিছনের চাকার মধ্যে চলে যায়। এছাড়া মোটর সাইকেলে থাকা আরেকজন আরোহীকে সিয়াম কে গাড়ি থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ায় সে বেঁচে যায়। 

[৮] ভৈরব হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজু মিয়া জানান, দুর্ঘটনার কথা শুনে সেখানে পুলিশ পাঠানো হয়েছে।  গাড়ি ও ড্রাইভারকে আটক করা হয়েছে। সড়ক পরিবহন আইনে মামলা দায়ের হবে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়