শিরোনাম
◈ রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনে কাটা পরে এক ব্যক্তির মৃত্যু ◈ স্বাগতিক জার্মানিকে হারিয়ে সেমিফাইনালে স্পেন ◈ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর জন্য এই অনুষ্ঠান: শেখ হাসিনা ◈ কেজিতে ১৫ থেকে ২০ টাকা দাম বাড়ল সবজির, পেঁয়াজ ১১০, কাঁচামরিচের ত্রিপল সেঞ্চুরি ◈ দাবার আসরেই মারা গেলেন গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান ◈ নোবেলবিজয়ী কেনো এমডি পদের জন্য লালায়িত, বুঝলাম না: প্রধানমন্ত্রী ◈ পরিবর্তন এখন থেকেই শুরু হলো, প্রধানমন্ত্রী হিসাবে প্রথম ভাষণে কিয়ার স্টারমার ◈ সাংবাদিকদের সত্য তথ্য উপস্থাপন করার অনুরোধ মতিউরের স্ত্রী লাকীর ◈ আইজিপি পদে আরো ১ বছর থাকছেন আবদুল্লাহ আল মামুন ◈ বিএনপির অবস্থান সবসময় গণতান্ত্রিক মূল্যবোধের বিপরীত মেরুতে: ওবায়দুল কাদের

প্রকাশিত : ০৩ জুলাই, ২০২৪, ০৬:২২ বিকাল
আপডেট : ০৩ জুলাই, ২০২৪, ০৬:২২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় সুপাড়ি ব্যবসায়ী নিহত

নুরনবী সরকার, লালমনিরহাট: [২] জেলার কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় রঞ্জু মিয়া (৫৫) নামে এক সুপাড়ি ব্যবসায়ী নিহত হয়েছেন।

[৩] বুধবার (৩ জুলাই) দুপুরে উপজেলার তুষভান্ডার চৌধুরী মোড়ের শ্রুতিধর এলাকায় এ ঘটনা ঘটে। 

[৪] নিহত রঞ্জু মিয়া উপজেলার ভোটমারী ইউনিয়নের নোহালি গ্রামের মৃত ভেলু শেখের ছেলে। সে স্থানীয় বাজারে সুপাড়ি ব্যবসা করতেন।

[৫] পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে বাইসাইকেলে করে চৌধুরী বাজারে যান। সেখানে কাজ শেষ করে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের চৌধুরী মোড় শ্রুতিধর এলাকায় গেলে বুড়িমারী থেকে আসা একটি পাথর বোঝাই ট্রাক ধাক্কা দিলে ছিটকে পড়ে যান। পরে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষনা করেন।

[৬] কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি ইমতিয়াজ কবির বলেন, পরিবারের অভিযোগ না থাকায় মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়