শিরোনাম
◈ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর জন্য এই অনুষ্ঠান: শেখ হাসিনা ◈ কেজিতে ১৫ থেকে ২০ টাকা দাম বাড়ল সবজির, পেঁয়াজ ১১০, কাঁচামরিচের ত্রিপল সেঞ্চুরি ◈ দাবার আসরেই মারা গেলেন গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান ◈ নোবেলবিজয়ী কেনো এমডি পদের জন্য লালায়িত, বুঝলাম না: প্রধানমন্ত্রী ◈ পরিবর্তন এখন থেকেই শুরু হলো, প্রধানমন্ত্রী হিসাবে প্রথম ভাষণে কিয়ার স্টারমার ◈ সাংবাদিকদের সত্য তথ্য উপস্থাপন করার অনুরোধ মতিউরের স্ত্রী লাকীর ◈ আইজিপি পদে আরো ১ বছর থাকছেন আবদুল্লাহ আল মামুন ◈ চতুর্থবারের মতো নির্বাচিত বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ সিদ্দিক ◈ বিএনপির অবস্থান সবসময় গণতান্ত্রিক মূল্যবোধের বিপরীত মেরুতে: ওবায়দুল কাদের ◈ প্রত্যয় স্কিম বাতিলের দাবিতে শিক্ষক-কর্মচারীদের কর্মবিরতিতে অচল ৩৫ বিশ্ববিদ্যালয়

প্রকাশিত : ০২ জুলাই, ২০২৪, ১০:১৭ রাত
আপডেট : ০২ জুলাই, ২০২৪, ১০:১৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারায়ণগঞ্জে কাভার্ড ভ্যানের ধাক্কায় অটোচালকের মৃত্যু

মোশতাক আহমেদ, নারায়ণগঞ্জ: [২] বন্দরে বেপরোয়া কভার্ড ভ্যানের ধাক্কায় ইমরান (৩২) নামে এক অটোচালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত অটোচালক ইমরান সোনারগাঁ থানার কাঠালিয়া পাড়া এলাকার ফজলুর হক মিয়ার ছেলে।

[৩] মঙ্গলবার (২ জুলাই) দুপুর আড়াইটায় বন্দর থানার মদনপুর টু ভূলতা এশিয়ান হাইওয়ের মহাসড়কের আন্দিরপাড়স্থ বাইতুন নূর জামে মসজিদের সামনে এ দূর্ঘটনাটি ঘটে। দূর্ঘটনার পর থেকে ঘাতক চালক পালিয়ে যায়।

[৪] স্থানীয়দের কাছ থেকে দূর্ঘটনার খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে সংশ্লিষ্ট থানায় নিয়ে আসে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

[৫] প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে মদনপুর হইতে ভূলতাগামী অজ্ঞাত কভার্ড ভ্যান চালক বেপরোয়া গতিতে গাড়ী চালিয়ে যাওয়ার সময় বিপরীত দিক দিয়ে আসা অটোগাড়ী সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই অটোচালক ইমরানের মৃত্যু হয়।

[৬] কাঁচপুর হাইওয়ে থানার ওসি রেজাউল হক এর সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা পরিক্রাধীন রয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়