শিরোনাম
◈ বেড়েই চলেছে যমুনার পানি, ৫ হাজার মানুষ পানিবন্দি ◈ ইরানের নতুন প্রেসিডেন্ট হলেন মধ্যপন্থী মাসুদ পেজেশকিয়ান ◈ কেবল ঈশ্বরের আদেশ পেলেই আমি নির্বাচন থেকে সরবো: বাইডেন ◈ রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনে কাটা পরে এক ব্যক্তির মৃত্যু ◈ স্বাগতিক জার্মানিকে হারিয়ে সেমিফাইনালে স্পেন ◈ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর জন্য এই অনুষ্ঠান: শেখ হাসিনা ◈ কেজিতে ১৫ থেকে ২০ টাকা দাম বাড়ল সবজির, পেঁয়াজ ১১০, কাঁচামরিচের ত্রিপল সেঞ্চুরি ◈ দাবার আসরেই মারা গেলেন গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান ◈ নোবেলবিজয়ী কেনো এমডি পদের জন্য লালায়িত, বুঝলাম না: প্রধানমন্ত্রী ◈ পরিবর্তন এখন থেকেই শুরু হলো, প্রধানমন্ত্রী হিসাবে প্রথম ভাষণে কিয়ার স্টারমার

প্রকাশিত : ০১ জুলাই, ২০২৪, ১০:০২ রাত
আপডেট : ০১ জুলাই, ২০২৪, ১০:০২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শনির আখড়ায় লিফটের ফাঁকা দিয়ে পড়ে যুবকের মৃত্যু

মোস্তাফিজুর রহমান: [২] রাজধানীর কদমতলী থানাধীন শনির আখড়া পাটের বাগ এলাকায় চার তলা ভবনের ছাদে লিফটের ফাঁকা দিয়ে পড়ে মো. রবিউল হাসান ওসমান (২২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। পেশায় তিনি একটি দোকানে পর্দা সেলাইয়ের কাজ করতেন। সোমবার রাত সাড়ে ৭ টার দিকে এ ঘটনা ঘটে।

[৩] গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাত পৌনে নয়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

[৪] ঢামেক হাসপাতালে নিয়ে আসা মৃতের বন্ধু ইসমাইল বলেন, ওসমানদের বাসাও পাশেই পাটের বাগে। বন্ধু সৈকতের ভাড়া বাসার চার তলার ছাদে আমি ও বন্ধু সৈকত আড্ডা দিচ্ছিলাম, সে সময় ওসমানও ফোন করে ছাদে আসে। পরে সেখানে ছাদের লিফটের ফাঁকা জায়গা দিয়ে নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হয়।

[৫] মৃতের বড় ভাই রাকিবুল বলেন, বাসার পাশেই সন্ধ্যার দিকে বন্ধুদের সাথে আড্ডা দিতে বের হয়েছিল রবিউল। পরে খবর পাই, সে ছাদ থেকে পড়ে গুরুতর আহত হয়েছে। পরে ঢামেক হাসপাতালে এসে তাকে মৃত অবস্থায় দেখতে পাই।

[৬] ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

[৭] মৃত ওসমান যশোর কোতোয়ালি থানার হুসতলা গ্রামের ব্যবসায়ী হাফিজ মোল্লার ছেলে। তিনি শনির আখড়া পাটের বাগ পরিবারের সাথে থাকতেন।

এমআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়