শিরোনাম
◈ স্ত্রী-কন্যাসহ বেনজীরের সম্পদের হিসাব দিতে দুদকের নোটিশ  ◈ রূপগঞ্জে ‘জঙ্গি আস্তানা’য় অভিযান, ৩ বোমা উদ্ধার ◈ কোটা বাতিলের দাবিতে শাহবাগ মোড় অবরোধ শিক্ষার্থীদের ◈ পেনশন ‘প্রত্যয়’ নিয়ে সরকারের আনুষ্ঠানিক বক্তব্য ও  ব্যাখ্যা ◈ ‘প্রত্যয়’ প্রত্যাহারে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের আন্দোলন অযৌক্তিক: অর্থমন্ত্রী ◈ বিমান থেকে ঝাঁপ দিয়ে গিনেস রেকর্ডসে বাংলাদেশের আশিক ◈ বিকালে বাসায় ফিরবেন বেগম খালেদা জিয়া  ◈ পশ্চিম বঙ্গে রেশন বন্টন দুর্নীতি মামালায় ৭০ লাখ রুপি ফেরত দিতে চান অভিনেত্রী ঋতুপর্ণা ◈ চাকরিসূত্রে সৌদি যেতে প্রতারণা রোধে কাজ করবে যৌথ টাস্কফোর্স: পররাষ্ট্রমন্ত্রী  ◈ আগস্টে বন্যার আশঙ্কা, মোকাবেলার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

প্রকাশিত : ৩০ জুন, ২০২৪, ০৬:২৩ বিকাল
আপডেট : ৩০ জুন, ২০২৪, ০৬:২৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গোদাগাড়ীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত উভয় চালক

ইফতেখার আলম, রাজশাহী: [২] গোদাগাড়ীতে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। তারা দুজনই ওই দুই বাসের চালক ছিলেন। এ ঘটনায় আরও কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

[৩] শনিবার (২৯ জুন) রাত সাড়ে ১১টার দিকে গোদাগাড়ী উপজেলার কামারপাড়া-অভয়া এলাকায় থাকা রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

[৪] দুর্ঘটনায় নিহতরা হলেন- রতন সূত্রধর (৫১) ও আসাদুল হক (৩২)। এর মধ্যে আসাদুলের গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাটে। আর রতনের গ্রামের বাড়ি সিরাজগঞ্জ জেলার বেলকুচিতে।

[৫] রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন জানান, শনিবার রাতে দুটি নৈশকোচের মুখোমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে। পাশের জেলা চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীর উদ্দেশে আসছিল মদিনা ট্রাভেলস নামের একটি যাত্রীবাহী বাস। আর রাজধানী ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশে যাচ্ছিল হানিফ কেটিসি পরিবহনের একটি বাস। 

[৬] উপজেলার কামারপাড়া অভয়া এলাকায় পৌঁছার পর মদিনা ট্রাভেলসের বাসটি দ্রুত গতিতে একটি ট্রাককে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা হানিফ পরিবহনের বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি যাত্রীবাহী বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং মদিনা ট্রাভেলসের চালক আসাদুল হক ও হানিফ পরিবহনের চালক রতন সূত্রধর ঘটনাস্থলেই মারা যান।

[৭] ওসি আরও জানান, দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি এই সংঘর্ষের ঘটনায় আরও কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। তাদের কাউকে গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতাল এবং কাউকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়। এরপর তাদের সহায়তায় পুলিশ উদ্ধার কাজ শুরু করে। 

[৮] এ সময় ঘটনাস্থলের দুপাশের সড়কের প্রায় ১০ কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়। শেষ রাতে দুর্ঘটনাকবলিত বাস দুটি রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়ক থেকে সরানোর পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

[৯] তিনি জানান, নিহত দুজনের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে আজ দুপুরের মধ্যেই তাদের মরদেহ পরিবারের কাছ হস্তান্তর করা হবে।

[১০] এই ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান গোদাগাড়ী থানার এই পুলিশ কর্মকর্তা। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়