শিরোনাম
◈ হাসপাতাল থেকে গুলশানের বাসভবন ফিরোজার পথে বেগম খালেদা জিয়া ◈ সরকারি কর্মকর্তাদের সম্পদের হিসেব দিতে হবে: হাইকোর্ট  ◈ স্ত্রী-কন্যাসহ বেনজীরের সম্পদের হিসাব দিতে দুদকের নোটিশ  ◈ রূপগঞ্জে জঙ্গি আস্তানায় অভিযান, ৩টি বোমা ও সরঞ্জাম উদ্ধার ◈ কোটা বাতিলের দাবিতে শাহবাগ মোড় অবরোধ শিক্ষার্থীদের ◈ পেনশন ‘প্রত্যয়’ নিয়ে সরকারের আনুষ্ঠানিক বক্তব্য ও  ব্যাখ্যা ◈ ‘প্রত্যয়’ প্রত্যাহারে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের আন্দোলন অযৌক্তিক: অর্থমন্ত্রী ◈ বিমান থেকে ঝাঁপ দিয়ে গিনেস রেকর্ডসে বাংলাদেশের আশিক ◈ পশ্চিম বঙ্গে রেশন বন্টন দুর্নীতি মামালায় ৭০ লাখ রুপি ফেরত দিতে চান অভিনেত্রী ঋতুপর্ণা ◈ চাকরিসূত্রে সৌদি যেতে প্রতারণা রোধে কাজ করবে যৌথ টাস্কফোর্স: পররাষ্ট্রমন্ত্রী 

প্রকাশিত : ৩০ জুন, ২০২৪, ০৫:১৯ বিকাল
আপডেট : ৩০ জুন, ২০২৪, ০৫:১৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের ধাক্কায় অজ্ঞাতনামা ব্যক্তি নিহত

মোঃ আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ: [২] চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে ট্রাকের ধাক্কায় অজ্ঞাতনামা এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত ব্যক্তির তাৎক্ষণিক নাম পরিচয় পাওয়া যায়নি।

[৩] রবিবার সকালে শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের ধোপপুকুর এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

[৪] শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, সকালে অজ্ঞাতনামা একজন ব্যক্তি রাস্তা পারা পারের সময় একটি ট্রাক ধাক্কা দিলে  ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরে পুলিশ গিয়ে ট্রাকটি আটক করলেও ড্রাইভার ও হেলপার পলাতক রয়েছে।

[৫] এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান ওসি। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়