শিরোনাম
◈ হাসপাতাল থেকে গুলশানের বাসভবন ফিরোজার পথে বেগম খালেদা জিয়া ◈ সরকারি কর্মকর্তাদের সম্পদের হিসেব দিতে হবে: হাইকোর্ট  ◈ স্ত্রী-কন্যাসহ বেনজীরের সম্পদের হিসাব দিতে দুদকের নোটিশ  ◈ রূপগঞ্জে জঙ্গি আস্তানায় অভিযান, ৩টি বোমা ও সরঞ্জাম উদ্ধার ◈ কোটা বাতিলের দাবিতে শাহবাগ মোড় অবরোধ শিক্ষার্থীদের ◈ পেনশন ‘প্রত্যয়’ নিয়ে সরকারের আনুষ্ঠানিক বক্তব্য ও  ব্যাখ্যা ◈ ‘প্রত্যয়’ প্রত্যাহারে বিশ্ববিদ্যালয় শিক্ষকদের আন্দোলন অযৌক্তিক: অর্থমন্ত্রী ◈ বিমান থেকে ঝাঁপ দিয়ে গিনেস রেকর্ডসে বাংলাদেশের আশিক ◈ পশ্চিম বঙ্গে রেশন বন্টন দুর্নীতি মামালায় ৭০ লাখ রুপি ফেরত দিতে চান অভিনেত্রী ঋতুপর্ণা ◈ চাকরিসূত্রে সৌদি যেতে প্রতারণা রোধে কাজ করবে যৌথ টাস্কফোর্স: পররাষ্ট্রমন্ত্রী 

প্রকাশিত : ২৯ জুন, ২০২৪, ০৪:৫৬ দুপুর
আপডেট : ২৯ জুন, ২০২৪, ০৪:৫৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যশোরে সড়ক দুর্ঘটনায় সাবেক সাইকেল রেসার নিহত

আজিজুল ইসলাম, যশোর: [২] জেলার বাঘারপাড়ায় সুমন শেখ (৩৬) নামের এক ব্যটারিচালিত ভ্যানচালক ও সাবেক সাইকেল রেসার সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। শনিবার সকালে যশোর-নড়াইল মহাসড়কের দুর্বাজুড়ি (নড়াইল সদর) এলাকা থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে তুলারামপুর হাইওয়ে পুলিশ।

[৩] নিহত সুমন উপজেলার দোহাকুলা ইউনিয়নের ইন্দ্রা গ্রামের সবজি ব্যবসায়ি রাশেদ আলির ছেলে। পুলিশের ধারণা শুক্রবার রাত ১১টার পর যশোরগামী পরিবহন ভ্যানের পেছন থেকে ধাক্কা মারলে সড়কের পাশের গাছে ধাক্কা লেগে মারা গেছেন সুমন।

[৪] নিহতের পিতা রাশেদ আলি জানান, তিন সন্তানের মধ্যে সুমন সবার বড় ছিলো। শুক্রবার সন্ধ্যায় সুমন ৩শ টাকার ভাড়া আছে বলে নড়াইলের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। রাত ১১টায় ছেলেকে ফোন করলে জানায়, নড়াইল পার হয়ে অনেক দূর চলে এসেছি। ৪০মিনিটের ভিতর বাড়ি চলে আসবো। রাত ১টার দিকে ছেলের ভ্যান বাড়িতে না দেখে আবারও ফোন করেন রাশেদ। ফোন আর রিসিভ করেননি সুমন। ভেবেছিলেন কোনো আত্মিয়ের বাড়িতে আছেন। এরপর সকালে মেঝ ছেলেকে এক দিকে ও তিনি নিজে চাড়াভিটার দিকে সুমনকে খুঁজতে বের হন। 

[৫] সকাল ১০টার দিকে মেঝ ছেলে নড়াইলের দুর্বাজুড়ি এলাকার নড়াইল-যশোর মহাসড়কের নিচে দুমড়ানো-মুচড়ানো ভ্যানটি দেখতে পান। এর কিছুদূরেই সুমনের ক্ষত-বিক্ষত মরদেহ দেখতে পায়। খবর পেয়ে তুলারামপুর হাইওয়ে পুলিশ এসে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেন। 

[৬] রাশেদ আলি আরও জানান, ২০০৯ সালে জাতীয় সাইকেল রেস প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান লাভ করে সুমন। এছাড়াও স্থানীয় অনেক সাইকেল রেস প্রতিযোগিতায় সে প্রথম স্থান অধিকার করে। তিনি আরও বলেন, সুমনের দুই কন্যা সন্তান আছে। একজন ৯ম ও অন্যজন তৃতীয় শ্রেণীতে পড়ে।

[৭] তুলারমপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি এসআই মনির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,‘মরদেহ উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এরপর নিহতের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে এবং অজ্ঞাতনামা পরিবহনের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন আছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়