শিরোনাম
◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত ◈ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: মারধরের ভিডিওতে শনাক্ত ছাত্রদলের ৫ নেতাকর্মী  ◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ

প্রকাশিত : ২৮ জুন, ২০২৪, ০৭:৪৭ বিকাল
আপডেট : ২৮ জুন, ২০২৪, ০৭:৪৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নেত্রকোনায় ট্রাকের ধাক্কায় সিএনজি যাত্রী নিহত, আহত ৩

দিলওয়ার খান, নেত্রকোনা: [২] নেত্রকোনায় ট্রাকের ধাক্কায় সিএনজি উল্টে সুজন বর্মন (৩৫) নামে এক যাত্রী নিহত ও একই পরিবারের তিন জন আহত হয়েছে।
     
[৩] শুক্রবার সকাল ১০টার দিকে নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কের সদর উপজেলার কান্দুলিয়া শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের সামনে।
   
[৪] নিহত সুজন বর্মন ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার ধলা গ্রামের বরেন্দ্র চন্দ্র বর্মনের ছেলে। তিনি নেত্রকোনার মোহনগঞ্জে তার ভগ্নিপতির স্বর্ণের দোকানে কাজ করতেন।
       
[৫] নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, আজ সকালে সুজন বর্মন তার স্ত্রীকে নিয়ে সিএনজি করে মোহনগঞ্জ থেকে কিশোরগঞ্জে তার শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। সিএনজিটি সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার কান্দুলিয়া শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের সামনে একটি দ্রুতগামী ট্রাককে অভারটেক করতে যায়। এ সময় ট্রাকের ধাক্কায় সিএনজি সড়কের পাশে পড়ে যায়। এতে সিএনজির ৪ জন যাত্রী গুরুতর আহত হয়। 

[৬] স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে দ্রুত নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক সুজন বর্মনকে মৃত ঘোষনা করে। আহতরা হাতপাতালে চিকিৎসা রয়েছে।
   
[৭] এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ আবুল কালাম (পিপিএম) এর সাথে যোগাযোগ করলে তিনি সড়ক দুঘর্টনায় একজন নিহত ও তিন জন আহত হওয়ার কথা স্বীকার করে বলেন, মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রয়েছে। নিহতের পরিবার থেকে লিখিত অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়