শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ২৮ জুন, ২০২৪, ০৩:৪২ দুপুর
আপডেট : ২৮ জুন, ২০২৪, ১১:১৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ক্যান্টনমেন্ট থানাধীন

কালশি রোডে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুই ভাইয়ের মৃত্যু

মোস্তাফিজুর রহমান: [২] ক্যান্টনমেন্ট থানাধীন কালশি রোডে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতরা হলেন, মো. রাহুল (২৬) ও ছোট ভাই মো. রাফি (১৬)। বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে ‌।
 
[৩] নিহতদের চাচা বিল্লাল হোসেন জানান, রাতে রাহুল ও তার ছোট ভাই রাফি মোটরসাইকেল চালিয়ে কালশি ব্রিজ দিয়ে মিরপুর বাউনিয়া বাঁধ সি ব্লকের নিজ বাসায় ফিরছিলেন। সে সময় বিপরীত দিক থেকে আসা একটি  ট্রাক তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে দুজনে ছিটকে পড়ে গুরুতর আহত হন।

[৪] পরে পথচারীরা তাদেরকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে দুজনকে রাত একটার দিকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাহুলকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত রাফিকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল সাড়ে নয়টায় রাফিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

[৫] সত্যতা নিশ্চিত করেন ক্যান্টনমেন্ট থানা উপ পরিদর্শক এসআই মো. শামীমুল ইসলাম। তিনি বলেন, পরিবারের লিখিত আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই দুই ভাইয়ের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

[৬] মৃতরা দুই ভাই মিরপুর বাউনিয়া বাঁধ সি ব্লকে ঢাকার বাসিন্দা জহরুল ইসলামের ছেলে।

এমআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়