শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ২৮ জুন, ২০২৪, ১২:৫৬ দুপুর
আপডেট : ২৮ জুন, ২০২৪, ১১:১৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চট্টগ্রামে অগ্নিকাণ্ডে ৩ জনের মৃত্যু

ইউছুপ রেজা, চট্টগ্রাম: [২] চট্টগ্রামের রিয়াজউদ্দিন বাজারের অগ্নিকাণ্ডে ৩ জনের মৃত্যু হয়েছে। নিহত ৩ জনের মধ্যে ২ জনের পরিচয় নিশ্চিত করেছেন, চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক নুরুল আলম। 
 
[৩] তারা হলেন-সাতকানিয়ার বাসিন্দা মো. রিদুয়ান আলম (৪৬) ও মো. শাহেদ (১৮)। তারা রিজওয়ান কমপ্লেক্সের একটি কাপড়ের দোকানে কর্মরত ছিলেন।  

[৪] শুক্রবার দিবাগত রাত ২ টার দিকে মোহাম্মদীয়া মার্কেটে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এই ঘটনা অগ্নিদগ্ধ দুই নারীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

[৫] বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে ধারণা করছে।    

[৬] চট্টগ্রাম মেডিক্যাল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক নুরুল আলম জানান, রিয়াজউদ্দিন বাজারে দুইটি ভবনে অগ্নিকাণ্ডে গুরুতর আহত অবস্থায় তিনজনকে হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করে।  

[৭] চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো. আবদুর রাজ্জাক বলেন, চারতলা একটি মার্কেটের দ্বিতীয় তলার এক দোকানে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। রিজওয়ান কমপ্লেক্স ও মোহাম্মদিয়া প্লাজা নামের দুটি ভবন পাশাপাশি হওয়ায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। অগ্নিকাণ্ডের সময় পাঁচতলা ভবনের একটি বাসা থেকে হতাহত ব্যক্তিরা বের হতে পারেননি। ধোঁয়ায় তারা অচেতন হয়ে পড়েন। হাসপাতালে আনার পর চিকিৎসকরা তিনজনকে মৃত ঘোষণা করেন।

[৮] শুক্রবার (২৮ জুন) ভোর সাড়ে পাঁচটার দিকে ফায়ার সার্ভিসের আটটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়