শিরোনাম
◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত ◈ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: মারধরের ভিডিওতে শনাক্ত ছাত্রদলের ৫ নেতাকর্মী  ◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ

প্রকাশিত : ২৮ জুন, ২০২৪, ১২:৩৭ দুপুর
আপডেট : ২৮ জুন, ২০২৪, ১১:১৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খিলক্ষেতে পিক-আপ উল্টে একজনের মৃত্যু, আহত ২ 

মোস্তাফিজুর রহমান: রাজধানীর খিলক্ষেত থানাধীন বিশ্বরোডে নিকুঞ্জ এলাকায় মাল বোঝাই পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে লেগে উল্টে গিয়ে মো. আলফাজ (২৫) নামে একজন এর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দিবাগত-রাত পোনে বারোটার দিকে এ ঘটনাটি ঘটে। 

বিষয়টি জানিয়েছেন খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) হাফিজুর রহমান। মৃতের স্বজনদের বরাদ দিয়ে তিনি জানিয়েছেন, তারা ইভেন্ট মেনেজমেন্ট কর্মি । মেরেডিয়ান হোটেলে কাজ শেষে মালামাল নিয়ে দুই ভাই পিক-আপে করে মিরপুরের দিকে যাচ্ছিল। ছোট ভাই ছিল চালকের সাথে সামনে আর বড় ভাই ছিল পেছনে। পথ্যিমধ্যে খিলক্ষেত থানার অদূরে  নিকুঞ্জ -২, গেইটের বিপরীত পাশে রাস্তায় গাড়িটি আইলেন্ডের সাথে লাগিয়ে দিয়ে দুর্ঘটনার শিকার হয়। 

পরে আশপাশের লোকজন গুরুতর আহত কে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যান। পরে স্বজনরা সহ রাত ১ টার দিকে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে, কর্তব্যরত চিকিৎসক পরিক্ষা নিরিক্ষার পর আলফাজ কে মৃত ঘোষণা করেন।
 
তিনি বলেন, এ ঘটনায় মৃতের ছোট ভাই মাহফুজ ও চালক সামান্য আহত হয়েছে। 

ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার কান্দাছিয়া গ্রামের আব্দুল বারেক এর ছেলে আলফাজ। বর্তমানে মিরপুর ১২ নম্বর সেকশনে থাকতো। 

মৃতের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ও কোন অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে মৃতদেহটি হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের ঐ কর্মকর্তা। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়