শিরোনাম
◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত

প্রকাশিত : ২৭ জুন, ২০২৪, ১০:১১ রাত
আপডেট : ২৭ জুন, ২০২৪, ১০:১১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টাঙ্গাইলে অটোরিক্সা চাপায় শিশু নিহত

আরমান কবীর, টাঙ্গাইল: [২] জেলার ঘাটাইলে মো. পরান (৪) নামে এক শিশুর অটোরিক্সা চাপায় নিহত হওয়ার ঘটনা ঘটেছে। নিহত শিশু পরান উপজেলার দেউলাবাড়ী ইউনিয়নের পোড়াবাড়ি পূর্বপাড়া গ্রামের মো. সেলিম মিয়ার ছেলে।

[৩] বৃহস্পতিবার (২৭ জুন) বিকালে উপজেলার দেউলাবাড়ী ইউনিয়নের পোড়াবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অটোরিক্সায় থাকা দুই যাত্রি গুরুত্বর আহত হয়েছেন।

[৪] পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার পোড়াবাড়ি পুর্বপাড়া গ্রামে বৃহস্পতিবার বিকালে কয়েকজন শিশু মিলে পোড়াবাড়ি-ছোনখোলা আঞ্চলিক সড়কের পাশে বাড়ির উঠানে ফুটবল খেলছিলো। খেলার এক পর্যায়ে বলটি পাকা সড়কে চলে যায়। পরান বলটি দৌড়ে আনতে যেয়ে ফেরার সময় হঠাৎ অটোরিক্সার সাথে ধাক্কা লেগে সড়কে ছিটকে পড়ে যায়।

[৫] এ সময় অটোরিক্সার চাকা পরানের বুকের উপর দিয়ে যায়। পরে গুরুত্বর আহত অবস্থায় স্বজনরা তাকে উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

[৬] এ ঘটনায় অটোরিক্সায় থাকা দুইজন যাত্রী আহত হন। আহত যাত্রিদের মধ্যে উপজেলার শান্তানগর গ্রামের সোহরাব হোসেনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। অপর আহত অজ্ঞাত মহিলা যাত্রিকে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

[৭] ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আইনি প্রক্রিয়া শেষে শিশুটির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়