শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ২৭ জুন, ২০২৪, ০৯:৪২ রাত
আপডেট : ২৭ জুন, ২০২৪, ০৯:৪২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সালথায় মাটি কাটা ট্রলি উল্টে পড়ে নিহত ১

সনত চক্রবর্ত্তী, ফরিদপুর: [২] ফরিদপুরের সালথা উপজেলার গট্রি ইউনিয়নের বড় লক্ষনদিয়া গ্রামে মাটি টানা ট্রলি গাড়ি উল্টে ইমন (১৯) নামে ১ জনের মৃত্যু হয়েছে।

[৩] বৃহস্পতিবার (২৭ জুন) বিকাল আনুমানিক ৪ টার সময় মাটি টানা ট্রলি গাড়ি খালে পড়ে যায় এবং গাড়িতে থাকা ইমন মোল্লা ঘটনা স্থলে মারা যায়। ইমন বড় লক্ষনদিয়া গ্রামের মান্দার মোল্লার ছেলে। আসপাশের লোকজন জানান ইমন মোল্লা ট্রলি গাড়ি চালানো শিখছিল। 

[৪] স্হানীয়রা জানান কয়েক মাস ধরে একটানা মাটি কাটছে স্হানীয় প্রভাবশালী কামদিয়া গ্রামের ইউপি সদস্য নুরইসলাম ও বড় লক্ষনদিয়া গ্রামের সাবেক মেম্বার ইকবাল। মাটিকাটা প্রভাবশালীদের ভয়ে কেউ প্রতিবাদ করতে সাহস পায়না বলে জানান। ঘটনা স্থলে ইমনের মৃত্যু হলেও ড্রাইভার পলাতক থাকায় দুর্ঘটনার কারণ কেই স্পষ্ট বলতে পারেনি।

[৫] খবর পেয়ে সালথা থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ ফায়েজুর রহমান (পিপিএম) ঘটনা স্থলে এসে মরদেহের সুরতহাল রিপোর্ট শেষে পোস্টমর্টেম করার জন্য ফরিদপুর মর্গে পাঠায়।

[৬] তবে মাটি ব্যবসায়ী ভেকু ও ট্রলি গাড়ির মালিকদের কাউকে ঘটনাস্থলে না পাওয়ায় এবং তাদের কোন বন্ধ থাকায় তাদের বক্তব্য জানা যায়নি। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়