শিরোনাম
◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা ◈ মণিপুরের সহিংসতায় মিয়ানমার সীমান্তে কাঁটাতার বসাচ্ছে ভারত

প্রকাশিত : ২৬ জুন, ২০২৪, ০৫:১৩ বিকাল
আপডেট : ২৬ জুন, ২০২৪, ০৫:১৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিমানের মাইক্রোবাসের উপর চড়লো ট্রাক

মো. রফিকুল ইসলাম মিঠু, উত্তরা (ঢাকা): [২] রাজধানীর ধানমন্ডিতে রাসেল স্কয়ার মোড়ে বিমান এয়ারলাইনসের একটি মাইক্রোবাসের উপর উল্টে গিয়ে চড়ে বসলো ধানবোঝাই করা একটি ট্রাক। 

[৩] বুধবার ভোর ৫টার দিকে ধানমন্ডী ৩২ নম্বর (রাসেল স্কয়ার) মোড়ে এ ঘটনা ঘটে। এতে কোনো হতাহতের  খবর পাওয়া যায়নি। পরে সকাল সাড়ে ৭টার দিকে পুলিশ যানবাহন দুটি সরিয়ে নেয়।

[৪] প্রত্যক্ষদর্শী ও কর্তব্যরত পুলিশ সদস্যরা জানান, ভোরে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের মাইক্রোবাসটি পান্থপথের দিক থেকে এসে রাসেল স্কয়ার মোড় পার হচ্ছিল। এ সময় শ্যামলী-আসাদগেটের দিক থেকে আসা একটি ট্রাক সাইন্সল্যাবের দিকে যাওয়ার জন্য রাসেল স্কয়ার মোড় পার হওয়ার সময় মাইক্রোবাসের পেছনে ধাক্কা দেয়। এরপরই মাইক্রোর উপর ট্রাকটি উল্টে যায়। ধানের বস্তাসহ ট্রাকটি উল্টে গেলে বস্তা থেকে ধান সড়কে ছড়িয়ে পড়ে। 

[৫] স্থানীয়রা ও পুলিশ সড়কে পড়ে থাকা ধান সরিয়ে নেয়। গাড়ি দুইটিকে রেকার লাগিয়ে ধানমন্ডি থানায় নিয়ে যাওয়া হয়। দুর্ঘটনার সময় যানবাহন দুটিতে চালক ছাড়া আর কেউ ছিলেন না।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়