শিরোনাম
◈ যৌথবাহিনীর অভিযান: ফেনীতে অস্ত্রসহ আটক ৪ ◈ আমেরিকায় একান্ত বৈঠক হবে না মোদী-ইউনূসের : আনন্দবাজার পত্রিকা অনলাই ◈ ওয়াকি–টকি বিস্ফোরণে লেবাননে এবার নিহত ১৪, আহত ৪৫০ ◈ কমিশন থেকে সরে গেলেও যুক্ত থাকবেন শাহদীন মালিক ! ◈ শেখ হাসিনা সরকার রেখে গেছে ১০ লাখ কোটি টাকার বিদেশি ঋণ : কেন্দ্রীয় ব্যাংকের প্রতিবেদন ◈ কী হয়েছিল এলিভেটেড এক্সপ্রেসওয়ের টোল প্লাজায়? যা জানা গেল ভাইরাল সেই ভিডিওটির সম্পর্কে (ভিডিও) ◈ বিকেলে গণপিটুনি, রাতে জাবির সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু  ◈ আন্দোলনে নিহতদের পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ ◈ প্রধান বিচারপতি যে ১২ নির্দেশনা দিলেন ◈ সন্ত্রাসী কর্মকাণ্ড থেকে দূরে থেকে বাদাম বেঁচে খেলেও ভালো করতাম : রিমান্ডে যুবলীগ নেতা

প্রকাশিত : ২৬ জুন, ২০২৪, ০৫:১৩ বিকাল
আপডেট : ২৬ জুন, ২০২৪, ০৫:১৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিমানের মাইক্রোবাসের উপর চড়লো ট্রাক

মো. রফিকুল ইসলাম মিঠু, উত্তরা (ঢাকা): [২] রাজধানীর ধানমন্ডিতে রাসেল স্কয়ার মোড়ে বিমান এয়ারলাইনসের একটি মাইক্রোবাসের উপর উল্টে গিয়ে চড়ে বসলো ধানবোঝাই করা একটি ট্রাক। 

[৩] বুধবার ভোর ৫টার দিকে ধানমন্ডী ৩২ নম্বর (রাসেল স্কয়ার) মোড়ে এ ঘটনা ঘটে। এতে কোনো হতাহতের  খবর পাওয়া যায়নি। পরে সকাল সাড়ে ৭টার দিকে পুলিশ যানবাহন দুটি সরিয়ে নেয়।

[৪] প্রত্যক্ষদর্শী ও কর্তব্যরত পুলিশ সদস্যরা জানান, ভোরে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের মাইক্রোবাসটি পান্থপথের দিক থেকে এসে রাসেল স্কয়ার মোড় পার হচ্ছিল। এ সময় শ্যামলী-আসাদগেটের দিক থেকে আসা একটি ট্রাক সাইন্সল্যাবের দিকে যাওয়ার জন্য রাসেল স্কয়ার মোড় পার হওয়ার সময় মাইক্রোবাসের পেছনে ধাক্কা দেয়। এরপরই মাইক্রোর উপর ট্রাকটি উল্টে যায়। ধানের বস্তাসহ ট্রাকটি উল্টে গেলে বস্তা থেকে ধান সড়কে ছড়িয়ে পড়ে। 

[৫] স্থানীয়রা ও পুলিশ সড়কে পড়ে থাকা ধান সরিয়ে নেয়। গাড়ি দুইটিকে রেকার লাগিয়ে ধানমন্ডি থানায় নিয়ে যাওয়া হয়। দুর্ঘটনার সময় যানবাহন দুটিতে চালক ছাড়া আর কেউ ছিলেন না।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়