শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ২৪ জুন, ২০২৪, ০৪:১০ দুপুর
আপডেট : ২৪ জুন, ২০২৪, ০৪:১০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে কার্ভাড ভ্যানের ধাক্কায় রিক্সা আরোহী নিহত 

সনত চক্রবর্ত্তী, ফরিদপুর: [২] ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় রোকেয়া বেগম (৫৫) নামে একজন নিহত হয়েছে। তিনি ফরিদপুর সদর উপজেলায় পিয়ন পদে কর্মরত ছিলেন।

[৩] জানা যায়, আজ সোমবার সকালে ফরিদপুরের রাজবাড়ী রাস্তার মোড়ে সদর উপজেলা পরিষদের সামনের আইল্যান্ডের মুখে‌ এ দুর্ঘটনা ঘটে। তার পিতার নাম ইসমাইল শেখ ওরফে টুকু, স্বামী- শেখ নাসির। 

[৪] তিনি পৌর শহরের ১নং গোয়ালচামট থেকে তার মেয়েকে সাথে নিয়ে রিক্সায় করে সদর উপজেলা পরিষদে যাওয়ার সময় রাজবাড়ী রাস্তার মোড়ে আইল্যান্ডের সামনে রাস্তা পার হতে গেলে পিছন দিক হতে রাজবাড়ী থেকে ফরিদপুরগামী একটি দ্রুতগামী কার্ভাড ভ্যান যাহার রেজিঃ নং- ঢাকা মেট্রো ট-১৩-৫২০৭ ধাক্কা মারে তখন রিকশা চালক শেখ আছমত (৭০) ছিটকে পড়ে। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সাথে ধাক্কা লেগে রিকশা থেকে রোকেয়া বেগম (৫২) পড়ে গিয়ে কার্ভাড ভ্যান এর পিছনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন। 

[৫] এ দুর্ঘটনার সংবাদ শুনে কোতয়ালী থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছায়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং মৃতদেহটি হেফাজতে নেন। দুর্ঘটনার কার্ভাড ভ্যানটি পুলিশ আটক করেন। কার্ভাড ভ্যান এর ড্রাইভার ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায় বলে জানা যায়। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়