শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ২৪ জুন, ২০২৪, ০১:৪৬ দুপুর
আপডেট : ২৪ জুন, ২০২৪, ০১:৪৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সিরাজগঞ্জে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে গৃহবধূ নিহত

সোহাগ হাসান, সিরাজগঞ্জ: [২] ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে পিংকি খাতুন (৩৪) নামের এক গৃহবধু নিহত হয়েছে। এসময় প্রাইভেটকারের ড্রাইভার মোশারফ হোসেন, এ্যাড. আব্দুল ওয়াহিদ ও তার দুই শিশু সন্তান আহত হয়েছে।

[৩] সোমবার (২৪ জুন) সকাল ৬টার দিকে জেলার কামারখন্দ উপজেলার ঝাঔল ওভার ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

[৪] নিহত পিংকি খাতুন পঞ্চগড় জেলার দেবীগঞ্জ এলাকার এ্যাড. আব্দুল ওয়াহিদ এর স্ত্রী।

[৫] বঙ্গবন্ধু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, সকাল ৬টার দিকে জেলার কামারখন্দ উপজেলার ঝাঔল ওভার ব্রিজ এলাকায় পঞ্চগড় থেকে আসা একটি প্রাইভেটকারের সাথে বিপরীত দিক থেকে আসা ট্রাকের মুখোমুখি সংর্ঘষ হয়। এসময় প্রাইভেটকারের ড্রাইভারসহ তিনজন আহত হয়। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেচ্ছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

[৬] সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেচ্ছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের কতর্ব্যরত চিকিৎসক ডা. শামীমুল হাসান আহত পিংকি খাতুনকে মৃত ঘোষণা করেন। তিনি আরও জানান, নিহতের মরদেহ স্বজনদের নিকট প্রেরণ করা হয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়