শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ২২ জুন, ২০২৪, ০৬:৪৪ বিকাল
আপডেট : ২২ জুন, ২০২৪, ০৬:৪৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

মোঃ আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ: [২] চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে মোটরসাইকেল থেকে পড়ে মোখসেদুজ্জামান মিহান (১৮) নামে একজন নিহত হয়েছে।

[৩] শনিবার সকালে রহনপুর পৌরসভার চিনিয়াতলা নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে।  নিহত মিহান একই এলাকা আসাদুর রহমানের ছেলে। এছাড়াও পৃথক আরও একটি ঘটনায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে  মুক্তারুল ইসলাম (২৮) নামে একজন আহত হয়েছে।

[৪] গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, মোখসেদুজ্জামান মিহান রহনপুর থেকে মোটরসাইকেল যোগে নিজ গ্রাম চিনিয়াতলা ফিরছিলেন। পথে চিনিয়াতলা সরকারি প্রাইমারী স্কুলের সামনে মোটরসাইকেল থেকে রাস্তায় পড়ে গুরুত্ব আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

[৫] ওসি আরও জানান, অপরদিকে বিকালে গোমস্তাপুর উপজেলার পাবর্তীপুর ইউনিয়নের বড়দাদপুর গ্রামীণ সড়কে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে গুরুতর আহত মুক্তারুল ইসলাম। এ সময় স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দিলে তাকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে রেফার্ড করেন।

[৬] এই দুই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান ওসি। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়