শিরোনাম
◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত ◈ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: মারধরের ভিডিওতে শনাক্ত ছাত্রদলের ৫ নেতাকর্মী  ◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ

প্রকাশিত : ২২ জুন, ২০২৪, ০৬:২৪ বিকাল
আপডেট : ২২ জুন, ২০২৪, ০৬:২৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর নিহত 

সনত চক্রবর্ত্তী, ফরিদপুর: [২] জেলায় ভাঙ্গা উপজেলায় সড়ক দুর্ঘটনায় রানা মিয়া (১৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত রানা বাইশাখালি গ্রামের আজম মিয়ার ছেলে। 

[৩] শুক্রবার (২১ জুন) রাতে এক্সপ্রেসওয়ের বাইপাস সড়কে বগাইল এলাকায় ভ্যান রিকসার সঙ্গে আঘাত লেগে এই দুর্ঘটনা ঘটে।

[৪] স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যার পরে তারা তিন বন্ধু মোটরসাইকেল যোগে মালিগ্রাম থেকে খিচুড়ি খেতে যায়। মালিগ্রাম থেকে ভাঙ্গার দিকে উত্তরের বাইপাস সড়ক দিয়ে  ফিরতেছিল। ঘটনাস্থলে পৌঁছালে অপর দিক থেকে তিন চাকার ভ্যানের বডির সঙ্গে পিছনে বসা রানার পায়ে আঘাত লেগে তাদের মোটরসাইকেলটি ছিটকে পড়ে।

[৫] এসময় মোটরসাইকেলে থাকা তিনজনই গুরুতর আহত হন। রানার পায়ে আঘাত লেগে বাম পা ভেঙ্গে গুড়িয়ে যায়। স্থানীয়রা ওদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। রানার অবস্থার অবনতি হলে ঢাকায় হস্তান্তর করা হয়। ঢাকায় নেওয়ার পথে রাত ১১টার দিকে  রানা মারা যান।

[৬] এ বিষয়ে রানার চাচা বিল্লাল মাতুব্বর জানান, কোন মতেই রানার রক্ত পড়া বন্ধ হয়নি। অতিরিক্ত রক্তক্ষরণে রানা মৃত্যুর কোলে ঢলে পড়েন। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়