শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২১ জুন, ২০২৪, ০৮:৩৪ রাত
আপডেট : ২১ জুন, ২০২৪, ০৮:৩৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঘুমন্ত অবস্থায় অটোগাড়ি থেকে পড়ে যাত্রী নিহত

মোঃ আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ: [২] চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় আব্দুল খালেক (৬০) নামে ব্যাটারি চালিত অটোরিক্সা থেকে পড়ে এক যাত্রী নিহত হয়েছে।

[৩] শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে গোমস্তাপুরের বংপুর নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে। নিহত খালেক গোমস্তাপুর উপজেলার ইসলামপুর এলাকার মৃত ওয়েজ উদ্দীনের ছেলে।

[৪] গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, আড্ডা হতে ব্যাটারি চালিত অটোযোগে বাড়ি যাচ্ছিলেন আব্দুল খালেক। পথে তিনি ঘুমিয়ে পড়েন এবং ঘুমন্ত অবস্থায় রহনপুর পৌর এলাকায় রাস্তায় পড়ে যান। এতে গুরুতর আহত হন। 

[৫] এসময় স্থানীয় লোকজন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে খবর দিলে তাদের একটি দল আব্দুল খালেককে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। সম্পাদনা: এ আর শাকিল


প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়