শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ২১ জুন, ২০২৪, ০৮:৩৪ রাত
আপডেট : ২১ জুন, ২০২৪, ০৮:৩৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঘুমন্ত অবস্থায় অটোগাড়ি থেকে পড়ে যাত্রী নিহত

মোঃ আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ: [২] চাঁপাইনবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় আব্দুল খালেক (৬০) নামে ব্যাটারি চালিত অটোরিক্সা থেকে পড়ে এক যাত্রী নিহত হয়েছে।

[৩] শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে গোমস্তাপুরের বংপুর নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে। নিহত খালেক গোমস্তাপুর উপজেলার ইসলামপুর এলাকার মৃত ওয়েজ উদ্দীনের ছেলে।

[৪] গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, আড্ডা হতে ব্যাটারি চালিত অটোযোগে বাড়ি যাচ্ছিলেন আব্দুল খালেক। পথে তিনি ঘুমিয়ে পড়েন এবং ঘুমন্ত অবস্থায় রহনপুর পৌর এলাকায় রাস্তায় পড়ে যান। এতে গুরুতর আহত হন। 

[৫] এসময় স্থানীয় লোকজন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে খবর দিলে তাদের একটি দল আব্দুল খালেককে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। সম্পাদনা: এ আর শাকিল


প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়