শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০৩ জুলাই, ২০২২, ০৮:৫৪ সকাল
আপডেট : ০৩ জুলাই, ২০২২, ০৮:৫৬ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাঁশখালীতে ট্রাক চাপায় স্কুল শিক্ষার্থী নিহত

কল্যাণ বড়ুয়া, বাঁশখালী (চট্টগ্রাম): চট্টগ্রামের বাঁশখালীতে ইটবোঝাই নম্বরবিহীন ডাম্পার  ট্রাক চাপায় মোহাম্মদ তারেকুল ইসলাম (৯) নামে এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে। 

শনিবার (২ জুলাই) সকালে উপজেলার বাহারছড়া ইউনিয়নের বশির উল্লাহ্ মিয়াজী বাজারের দক্ষিণে পশ্চিম বাঁশখালা গ্রামের অভ্যন্তরীণ সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ওই শিশু গাড়ীতে চাপা পড়ে ক্ষতবিক্ষত হয়ে ঘটনাস্থলে মারা যান।

নিহত মো. তারেকুল ইসলাম বাহারছড়া ইউনিয়নের মেহের বাপের বাড়ীর ৪ নম্বর ওয়ার্ড বাঁশখালা গ্রামের সিএনজি চালক মো. নাছির উদ্দিনের ছেলে এবং পশ্চিম বাঁশখালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির শিক্ষার্থী। 

প্রত্যক্ষদর্শী স্থানীয় আব্দুল মালেক জানান, বাহারছড়ার পশ্চিম বাঁশখালা স্থানীয় অভ্যন্তরীণ সড়কের কাজে নিয়োজিত বেপরোয়া ইটবোঝাই নম্বর বিহীন ডাম্পার ট্রাকটি দক্ষিণ দিক থেকে দ্রুত গতিতে এসে শিশু তারেকের উপর দিয়ে চলে গেলে ঘটনাস্থলে হয়ে মারা যান। এছাড়া এখানে চলাচল করা কোনো ডাম্পার ট্রাকের কোন নমআবর না থাকলে ও তা এলাকাতে দাপিয়ে বেড়ালেও প্রশাসন কোনো ব্যবস্থা গ্রহণ করে না বলে তিনি জানান। 

বাহারছড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. আবু জাফর ঘটনার ব্যাপারে বলেন, সরকারিভাবে রাস্তার উন্নয়নের কাজে নম্বরবিহীন ডাম্পার ট্রাকটি ইটবোঝাই করছে। এ সময় অসতর্কতা বশত এ দুর্ঘটনা ঘটেছে। বাহারছড়া ইউপির চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম সহ আমি ঘটনাস্থলে আছি। মারা যাওয়া শিক্ষার্থীর বিষয়ে কার্যকর ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে তিনি জানান। 

এ ব্যাপারে বাহারছড়া ইউপির চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম বলেন, আমি দুর্ঘটনার খবর পেয়েছি, একটা সরকারি মিটিং এ উপজেলায় রয়েছি। সেখান থেকে গিয়ে এ ব্যাপারে পুলিশ প্রসাশনকে সাথে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান। 

উল্লেখ্য বাঁশখালীতে ইট ও মাটি সহ মালামাল পরিবহনের জন্য ৩শতাধিক ডাম্পার ট্রাক থাকলেও তাদের কোন নম্বর নেই । ফলে তারা অপরাধ করে মুহুর্তের মধ্যে আত্মগোপন করে এবং সড়কে বেপোরোয়া গতিতে চলে দুঘর্টনায় ঘটনায় নিত্যদিন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়