শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২১ জুন, ২০২৪, ০৪:৪৭ দুপুর
আপডেট : ২১ জুন, ২০২৪, ০৪:৪৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রতিবন্ধী স্বামীকে দেখতে এসে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত

মোশতাক আহমেদ, নারায়ণগঞ্জ: [২] কুমিল্লা থেকে প্রতিবন্ধী স্বামীকে দেখতে আসার পথে নারায়ণগঞ্জের ফতুল্লায় অজ্ঞাত মাইক্রোবাসের চাপায় রানু বেগম (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

[৩] শুক্রবার দুপুরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে ফতুল্লা খাঁন সাহেব ওসমান আলী ক্রীকেট ষ্টেডিয়ামের সামনে এ ঘটনা ঘটে। 

[৪] নিহত রানু বেগম কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার বেড়াখোলা গ্রামের আবু তাহেরের স্ত্রী।

[৫] নিহতের স্বামী আবু তাহের জানান, তিনি শারীরিক প্রতিবন্ধী। তিনি একাই ফতুল্লা রেলস্টেশন এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন। তার স্ত্রী কুমিল্লায় নিজ গ্রামের বাড়ীতে বসবাস করে। তাকে দেখার জন্য কুমিল্লা থেকে ফতুল্লায় আসতে নিয়েছিলো। পথিমধ্যে সড়ক দুর্ঘটনায় তার স্ত্রী নিহত হয়েছেন। 

[৬] ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) সঞ্জয় জানান, রাস্তা পারাপারের সময় নারায়ণগঞ্জগামী অজ্ঞাত একটি মাইক্রোবাস রানু বেগমকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে রানু বেগম ঘটনাস্থলেই মারা যায়। ঘাতক মাইক্রোবাসটি শনাক্তের চেস্টা চলছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়