শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২০ জুন, ২০২৪, ০৩:৫৮ দুপুর
আপডেট : ২০ জুন, ২০২৪, ০৩:৫৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সড়ক দুর্ঘটনায় ফটিকছড়িতে এক যুবকের মৃত্যু 

মোস্তফা কামরুল, ফটিকছড়ি: [২] চট্টগ্রাম শহর থেকে বাড়ি ফেরার পথে সড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা লেগে আর কে নয়ন (২৪) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় মোহাম্মদ সাহেদ (১৮) নামে আরও একজন আহত হয়েছেন। 

[৩] বুধবার (১৯ জুন) দিবাগত রাত তিনটার দিকে চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের মুহুরীহাট এলাকায় এ ঘটনা ঘটে।

[৪] নয়ন চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের হাজী রহমত আলী সারাং বাড়ি প্রকাশ মওলার বাড়ির মরহুম ফজলুল কবিরের ছেলে।

[৫] জানা যায়, তারা মোটরসাইকেল যোগে এলাকার আরও কয়েকজনসহ এক আত্মীয়ের বিয়েতে যায়। পরে বিয়ে থেকে পতেঙ্গা সুমুদ্র সৈকতে ঘুরতে যায়। বাড়ি ফেরার পথে মুহুরীহাট এলাকায় পার্কিং করা একটি ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলে থাকা দুই আরোহী নিচে পড়ে গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়ার পথে নয়নের মৃত্যু হয়। নয়নের সঙ্গে থাকা সাহেদ চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

[৮] স্থানীয় বাসিন্দা মোহাম্মদ মুসা বলেন, আত্মীয়ের বিয়ে থেকে নয়নসহ কয়েকজন মোটারসাইকেলযোগে পতেঙ্গা সমুদ্র সৈকতে ঘুরতে যায়। সেখান থেকে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

[৯] নাজিরহাট হাইওয়ে থানার অফিসার্স ইনচার্য মোহাম্মদ মফিজুর জানান, সড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটেছে।

[১০] গত ৩০, জানুয়ারি নয়নের বাবা প্রবাসী মোহাম্মদ ফজলুল কবির সংযুক্ত আরব আমিরাত আল-আইনের তাওয়াম হসপিটালে মারা যান। প্রায় পাঁচ মাসের ব্যবধানে বাবার পর ছেলের এমন মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়