শিরোনাম
◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত ◈ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: মারধরের ভিডিওতে শনাক্ত ছাত্রদলের ৫ নেতাকর্মী  ◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ

প্রকাশিত : ২০ জুন, ২০২৪, ০৭:৫৩ সকাল
আপডেট : ২০ জুন, ২০২৪, ০৭:৫৩ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সায়েদাবাদে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

মোস্তাফিজুর রহমান: [২] যাত্রাবাড়ী সায়েদাবাদ জনপদ মোড় ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত ব্যক্তির মৃত্যু হয়েছে। তার নাম পরিচয় জানা যায়নি।  অজ্ঞাত পুরুষের আনুমানিক বয়স ৩৮বছর। তার পরনে ছিল দুটি প্যান্ট একটি কালো ও আরেকটি ছাই রঙের ও একটি সোয়েটার ও টি শার্ট।

[৩] বুধবার (১৯ জুন) দিবাগত রাত বারোটায় জনপদ মোড় যাত্রাবাড়ী ফ্লাইওভারের উপরে দুর্ঘটনাটি ঘটে।  

[৪] সত্যতা নিশ্চিত করেন যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক এসআই হিরামন বিশ্বাস বলেন, দিবাগত রাত বারোটার দিকে অজ্ঞাত গাড়ীর ধাক্কায় অজ্ঞাত ব্যক্তি গুরুতর আহত হয়ে রাস্তায় পড়ে থাকতে দেখে পথচারীরা ৯৯৯ জাতীয় জরুরী সেবা এর মাধ্যমে যাত্রাবাড়ী থানাকে অবহিত করলে পরে খবর পেয়ে সেখান থেকে তাকে উদ্ধার করে রাত একটার দিকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর তাকে মৃত ঘোষণা করেন।

[৫] এসআই আরো বলেন, মৃত দেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ফিঙ্গারপ্রিন্ট এর মাধ্যমে তার পরিচয় জানার চেষ্টা চলছে। প্রাথমিকভাবে ধারণা করা যায় মৃত ব্যক্তি ভবপুরে প্রকৃতির।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়