শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৯ জুন, ২০২৪, ০৮:৫৬ সকাল
আপডেট : ১৯ জুন, ২০২৪, ০৮:৫৬ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাঁশখালীতে বজ্রপাতে শিক্ষার্থীর মৃত্যু!

কল‌্যাণ বড়ুয়া, বাঁশখালী (চট্টগ্রাম)প্রতি‌নি‌ধি: চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় বজ্রপাতে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১১ টার সময় উপজেলার বাহারছড়া ইউনিয়নের মাইজপাড়া ৬ নম্বর ওয়ার্ড এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত যুবকের নাম মো. সজীব উদ্দিন (২১)। তিনি বাহারছড়া ইউনিয়নের মো. ফজল কাদের এর ৪র্থ পুত্র। ঘটনার সত্যতা নিশ্চি করে স্থানীয় আবু ছালেক সিকদার বলেন, 'মঙ্গলবার রাতে বাঁশখালীতে ধমকা হাওয়া, বৃষ্টি ও বজ্রপাত শুরু হয়। বৃষ্টি থেমে গেলে বাড়িতে ফেরার জন্য স্থানীয় দোকান থেকে বেরিয়ে পরে। আসার পথে হঠাৎ বজ্রপাত হলে বাড়িতে প্রবেশের এক মিনিটেরও কম দূরত্বের পথে সে আহত হয়ে রাস্তায় পড়ে যায়। এতে পরনের পোশাক পুড়ে গিয়ে তার বুকে আঘাতপ্রাপ্ত হয়। ঘটনাস্থল থেকেই তাকে উদ্ধার করে গুনাগরি মা-শিশু জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে হাসপাতালে নিয়ে আসার আগেই ঘটনাস্থলে মৃত্যু হয়েছে বলে জানান।

মো. সজীব উদ্দিন চট্টগ্রামস্থ আশেকানে আউলিয়া ডিগ্রী কলেজের ইন্টারের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। সে এবার ইদ উল আযহার ছুটিতে বাড়িতে এসেছেন। ঘটনার দিন বিকেলে সজীব বাহারছড়া সৈকতে বন্ধুদের সাথে ফুটবল খেলতে যায় সেখান থে‌কে রা‌তে বা‌ড়ি ফেরার প‌থে এ ঘটনা ঘ‌টে ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়