শিরোনাম
◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত ◈ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: মারধরের ভিডিওতে শনাক্ত ছাত্রদলের ৫ নেতাকর্মী  ◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ

প্রকাশিত : ১৯ জুন, ২০২৪, ০৮:৫৬ সকাল
আপডেট : ১৯ জুন, ২০২৪, ০৮:৫৬ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাঁশখালীতে বজ্রপাতে শিক্ষার্থীর মৃত্যু!

কল‌্যাণ বড়ুয়া, বাঁশখালী (চট্টগ্রাম)প্রতি‌নি‌ধি: চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় বজ্রপাতে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১১ টার সময় উপজেলার বাহারছড়া ইউনিয়নের মাইজপাড়া ৬ নম্বর ওয়ার্ড এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত যুবকের নাম মো. সজীব উদ্দিন (২১)। তিনি বাহারছড়া ইউনিয়নের মো. ফজল কাদের এর ৪র্থ পুত্র। ঘটনার সত্যতা নিশ্চি করে স্থানীয় আবু ছালেক সিকদার বলেন, 'মঙ্গলবার রাতে বাঁশখালীতে ধমকা হাওয়া, বৃষ্টি ও বজ্রপাত শুরু হয়। বৃষ্টি থেমে গেলে বাড়িতে ফেরার জন্য স্থানীয় দোকান থেকে বেরিয়ে পরে। আসার পথে হঠাৎ বজ্রপাত হলে বাড়িতে প্রবেশের এক মিনিটেরও কম দূরত্বের পথে সে আহত হয়ে রাস্তায় পড়ে যায়। এতে পরনের পোশাক পুড়ে গিয়ে তার বুকে আঘাতপ্রাপ্ত হয়। ঘটনাস্থল থেকেই তাকে উদ্ধার করে গুনাগরি মা-শিশু জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে হাসপাতালে নিয়ে আসার আগেই ঘটনাস্থলে মৃত্যু হয়েছে বলে জানান।

মো. সজীব উদ্দিন চট্টগ্রামস্থ আশেকানে আউলিয়া ডিগ্রী কলেজের ইন্টারের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। সে এবার ইদ উল আযহার ছুটিতে বাড়িতে এসেছেন। ঘটনার দিন বিকেলে সজীব বাহারছড়া সৈকতে বন্ধুদের সাথে ফুটবল খেলতে যায় সেখান থে‌কে রা‌তে বা‌ড়ি ফেরার প‌থে এ ঘটনা ঘ‌টে ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়