শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৮ জুন, ২০২৪, ০৫:৩০ বিকাল
আপডেট : ১৮ জুন, ২০২৪, ০৫:৩০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গোপালগঞ্জে ত্রিমুখী সংঘর্ষে নিহত ২ 

শ‌হিদুল ইসলাম, মুকসুদপুর: গোপালগঞ্জের মুকসুদপুরে বাস, প্রাইভেটকার ও অটোরিকশার ত্রিমুখি সংঘর্ষে অটো চালকসহ দুইজন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরও ১০ যাত্রী। 

মঙ্গলবার সকাল ১০টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের চরপ্রসন্নদী নামক স্থানে এ ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- অটোরিকশার চালক মুকসুদপুর উপজেলার মোল্লাদী গ্রামের শুকুর আলীর ছেলে রাজিব শেখ (২২) এবং একই গ্রামের মৃত কুটি মিয়া শেখের ছেলে শাহেব আলী শেখ (৫০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকাল ১০টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার চরপ্রসন্নদী নামক স্থানে ঢাকা গামী একটি যাত্রীবাহী বাস ও বরিশাল গামী প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষ হয়। পরে অপর দিক থেকে আসা টেকেরহাট গামী যাত্রীবাহী অটোরিকশার সাথেও সংঘর্ষ হয়েছে। এসময় প্রাইভেটকারের সমুখভাগ দুমড়েমুচড়ে যায় এবং যাত্রীবাহী বাস ও অটোরিকশাটি রাস্তার খাদে পড়ে যায়। এতে প্রায় ১০জন আহত হয়।

আহতদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাজিব শেখকে মৃত ঘোষনা করে। পরে গুরুতর আহত জান্নাতী (১০), সাবিহা (১) ও শাহেবালী শেখকে (৫০) ফরিদপুর মেডিকেলে নেওয়ার পথে শাহেব আলী শেখ মারা যায়। 

ভাংগা হাইওয়ে থানার ওসি খায়রুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রতিনিধি/একে

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়