শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৬ জুন, ২০২৪, ০৪:০৯ দুপুর
আপডেট : ১৬ জুন, ২০২৪, ০৪:০৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মিরসরাইয়ে বেপরোয়া বাসের ধাক্কায় মাদরাসা শিক্ষক নিহত

এএইচ সেলিম, মিরসরাই: [২] চট্টগ্রামের মিরসরাইয়ে বেপরোয়া গতির বাসের ধাক্কায় মাওলানা অহিদুর রহমান (৪২) নামে এক মাদরাসা শিক্ষক নিহত হয়েছেন।

[৩] শনিবার (১৫ জুন) বিকেল ৫টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট দক্ষিণ বাইপাসে এ দুর্ঘটনা ঘটে।

[৪] অহিদুর রহমান ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। অনেক বছর ধরে তিনি বারইয়ার এলাকায় বসবাস করতেন।

[৫] সহকর্মী শিক্ষক ছানাউল্লাহ ভুঁইয়া বলেন, উত্তর সোনাপাহাড় নূরানী কিন্ডার গার্টেন মাদরাসার সহকারী শিক্ষক ও বায়তুর নুর জামে মসজিদের খতিব ছিলেন অহিদুর রহমান। শনিবার বিকেলে বাইসাইকেলযোগে সড়ক পার হওয়ার সময় সৌদিয়া পরিবহনের একটি দ্রতগামী বাস তাকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন পাঠানো হয়। সেখানে তিনি মারা যান।

[৬] ছানাউল্লাহ ভুঁইয়া আরও বলেন, রাত ১২টায় প্রথম জানাজা শেষে মরদেহ গ্রামের বাড়ি ত্রিশাল পাঠানো হয়েছে।

[৭] এ বিষয়ে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ সোহেল সরকার জানান, বাসের ধাক্কায় অহিদুর রহমান নামে একজন মারা গেছেন। দ্রুতগামী বাস আটক করা যায়নি। পরিবারের অনুরোধে মরদেহ তাদের হস্তান্তর করা হয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়