শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৬ জুন, ২০২৪, ০৩:৩২ দুপুর
আপডেট : ১৬ জুন, ২০২৪, ০৩:৩২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মালিবাগ রেলগেট এলাকায় ট্রেনের ধাক্কায় পান ব্যবসায়ী নিহত

মোস্তাফিজুর রহমান: রাজধানীর মালিবাগ রেলগেট এলাকায় ট্রেনের ধাক্কায় আলম হোসেন(৫০) নামের এক পান সুপারি ব্যবসায়ী নিহত হয়েছে। রোববার দুপুর পৌনে এক টার দিকে এ ঘটনাটি ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে দেড়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালে নিয়ে আসা খিলগাঁও ফায়ার সার্ভিসের ফায়ার লিডার মো. কামরুল ইসলাম বলেন পৌনে এক টার দিকে মালিবাগ কাঁচা বাজার সংলগ্ন রেল গেট এলাকায় ট্রেনের ধাক্কায় ছিটকে পড়ে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে গুরুতর আহত হয়ে পড়ে ছিলেন তিনি।

খবর পেয়ে সেখান থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃতের ছেলে আবু বক্কর সিদ্দিক বলেন, তার বাবা পেশায় পান সুপারি ব্যবসায়ী খিলগাঁও নন্দীপাড়ায় থাকেন তাদের ব্যবসায়ী প্রতিষ্ঠান সেখানে সেখান থেকে সকালে কিছু মালামাল কিনতে বের হয়েছিলেন ১৫০০০ টাকা নিয়ে ।

পরে খবর পান সে দুর্ঘটনার স্বীকার হয়েছে পরে ঢামেক হাসপাতালে এসে বাবাকে মৃত অবস্থায় দেখতে পাই। তার বাবার কাছে মালামাল ক্রয়ের জন্য ১৫ হাজার টাকা ছিল তা পাওয়া যায়নি।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট রেলওয়ে থানায় অবগত করা হয়েছে।

সত্যতা নিশ্চিত করেন ঢাকা রেলওয়ে (কমলাপুর) থানার উপ-পরিদর্শক (এসআই)এস এম রাকিবুল হক তিনি বলেন মৃতদেহটি ঢামেক মর্গে রয়েছে। মৃত আলম নোয়াখালী সোনাইমুড়ী উপজেলার বটগ্রাম গ্রামের মৃত সিরাজুল হকের ছেলে। বর্তমানে বর্তমানে খিলগাঁও নন্দীপাড়ায় পরিবারের সাথে ভাড়া বাসায় থাকতেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়