শিরোনাম
◈ প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন তিথি ও নাইম ◈ ভারতের কাছে শেখ হাসিনাকে ফেরত চাইবে বাংলাদেশ: জানালেন আইন উপদেষ্টা ◈ জাহাঙ্গীরনগরে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু ঘিরে রহস্য ◈ তমা মির্জার সঙ্গে সম্পর্ক ফাটলের গুঞ্জন, যা বললেন রাফি (ভিডিও) ◈ ‘মারছে, ভাত খাওয়াইছে, এরপর আবার মারছে, ভাত খাওয়াইছে : তোফাজ্জলের মামাতো বোন (ভিডিও) ◈ ঢাবিতে পিটিয়ে যুবক হত্যার ঘটনায় ৪ শিক্ষার্থী আটক ◈ শামীম ওসমানের পুরোনো ভিডিওটি ভাইরাল : ‘ফিরব কি না জানি না’ ◈ জাদেজা-অশ্বিনের জুটিতে টেস্টের নিয়ন্ত্রণ হারালো বাংলাদেশ ◈ দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, ঘুরতে দেখা গেছে পার্কে : ফিনান্সিয়াল টাইমসের রিপোর্ট ◈ ফের নেতাকর্মীদের জন্য আওয়ামী লীগের জরুরি নির্দেশনা

প্রকাশিত : ১৬ জুন, ২০২৪, ০৩:২০ দুপুর
আপডেট : ১৬ জুন, ২০২৪, ০৩:২০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নলছিটিতে সিএনজি-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

আমিন হোসেন, নলছিটি: [২] বরিশাল-ঝালকাঠি আঞ্চলিক মহাসড়কের নলছিটিতে সিএনজি-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুইজন নিহত হয়েছেন। 

[৩] রোববার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার মগড় ইউনিয়নের রায়াপুর এলাকায় দুর্ঘটনাটি ঘটে। 

[৪] নিহতরা হলেন- ঝালকাঠির রাজাপুর উপজেলার উত্তমাবাদ এলাকার বাসিন্দা আবদুল হকের ছেলে সিএনজি চালক চালক মো. আলামিন (৩৫) ও পিরোজপুর জেলার দাউদখালি ইউনিয়নের মৃত মফিজ উদ্দিনের ছেলে আলতাফ মুন্সী (৭০)। 

[৫] জানা গেছে, বরিশাল থেকে ঝালকাঠির উদেশ্যে ছেড়ে আসা একটি সিএনজি বরিশাল-ঝালকাঠি আঞ্চলিক মহাসড়কের রায়াপুর নামক স্থানে আসলে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চালক আলামিন ও যাত্রী আলতাফ মুন্সী গুরুতর আহত হন। পরে ঝালকাঠি জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুম তাদের সড়কে আহত অবস্থায় দেখে নিজ গাড়ীতে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। 

[৬] নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ আলী জানান, দুর্ঘটনার শিকার সিএনজি পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়