শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১৩ জুন, ২০২৪, ০৮:০২ রাত
আপডেট : ১৩ জুন, ২০২৪, ০৮:০২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দিনাজপুরে ট্রাকের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারীসহ নিহত ২ 

রীতা গুপ্তা, ফুলবাড়ী (দিনাজপুর): [২] দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রাকের সংগে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারীসহ দুইজন নিহত এবং অটোরিকশা যাত্রী স্বামী-স্ত্রী গুরুতর আহত হয়েছেন।

[৩] ঘটনাটি ঘটেছে, গতকাল বৃহস্পতিবার (১৩ জুন) সকাল আনুমানিক সাড়ে ১০টার দিকে ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী উপজেলার আলাদিপুর বারাইহাট নামক স্থানে। এ দুর্ঘটনায় ট্রাকসহ চালক মাসুম ইসলাম কালামকে(৩৬) আটক করা হয়েছে।

[৪] নিহত অটোরিকশার যাত্রীরা হলেন, পার্শ্ববর্তী পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের মদনপুর শিয়ালকোট এলাকার আফজাল হোসেনের স্ত্রী জিন্নাত আরা (৫০) এবং ফুলবাড়ী পৌরশহরের সুজপুর গ্রামের মৃত খাজের উদ্দিনের ছেলে অটোরিকশা চালক নজরম্নল ইসলাম (৩৮)। 

[৫] দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে নেয়া হয়েছে অটোরিকশা যাত্রী পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের মদনপুর শিয়ালকোট এলাকার আবুল কাশেম (৫০) ও তার স্ত্রী জাহানারা বেগমকে (৪০)। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

[৬] এ দুর্ঘটনার পরপরই এলাকাবাসী সড়ক অবরোধ করলে সড়কের উভয়পার্শ্বে প্রায় তিন কিলোমিটার জুড়ে সড়কে ছোটবড় যানবাহন আটক পড়ে তীব্র যানজটের সৃষ্টি হয়। পরে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘন্টাব্যাপী চেষ্টার পর সড়ক অবরোধ তুলে দিলে যান চালাচল স্বাভাবিক হয়।

[৭] প্রত্যক্ষদর্শী জানান, বারাইহাটের ওপর দিয়ে অটোরিকশাটি ফুলবাড়ী যাওয়ার সময় পিছন থেকে দিনাজপুর থেকে ফুলবাড়ী গামী হানিফ এন্টারপ্রাইজের কোচ ধাক্কা দিলে অটোরিকশাটি সড়কের মাঝখানে গিয়ে পড়ার সাথেই ফুলবাড়ী থেকে দিনাজপুর গামী) ঢাকা-মেট্রো-ট-১৬-৩৪২৬) ট্রাকটির সংগে মুখোমুখি সংর্ঘষ ঘটে। এতে ঘটনাস্থলেই অটোরিকশা চালক নজরুল ইসলাম ও যাত্রী জিন্নাত আরার মৃত্যু ঘটে। এ সময় স্থানীয়রা আহত অপর অটোরিকশা যাত্রী জাহানারা বেগম তার স্বামী আবুল কাশেমকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করেন। 

[৮] নিহত জাহানারা বেগমের ভাতিজা আরমান আলী বলেন, সকালে জাহানারা বেগম ফুলবাড়ীতে মেয়ে থেকে মাদ্রাসায় অধ্যায়ণরত রাত মেয়েকে বাড়ী নিয়ে যাওয়াসহ স্বামী আবুল কাশেমকে ডাক্তার দেখানোর জন্য ফুলবাড়ী যাচ্ছিলেন এবং জিন্নাত আরা যাচ্ছিলেন ঈদের কেনাকাটার জন্য। পথিমধ্যে সড়ক দুর্ঘনায় জিন্নাত আরার মৃতু্য এবং আব্দুল কাশেম ও জাহানারা বেগম গুরুতর আহত হয়েছেন।

[৯] ফুলবাড়ী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহমুদ বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়েই তার নেতৃত্বে ১০ সদস্যের ফায়ার ফাইটার দল ঘটনাস্থলে গিয়ে সড়কে পড়ে থাকা অটোরিকশা চালক নজরম্নল ইসলাম ও যাত্রী জিন্নাত আরার মরদেহ ব্যাগে ভরে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে দুর্ঘটনায় গুরুতর আহত আবুল কাশেম ও তার স্ত্রী জাহানারা বেগমকে দিনাজপুর এক আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

[১০] থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, সড়কের অবরোধ তুলে দিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়েছে। হতাহতের পরিবার অভিযোগ দিলে এ ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়