শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ১২ জুন, ২০২৪, ০৫:০০ বিকাল
আপডেট : ১২ জুন, ২০২৪, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাজিরপুরে মামার ইজি বাইকের চাকায় পিষ্ট হয়ে ভাগিনার মৃত্যু

মশিউর রহমান, নাজিরপুর (পিরোজপুর): [২] পিরোজপুরের নাজিরপুরে মামার ইজিবাইকের চাকায় পিষ্ট হয়ে (ভাগিনা) তাকরিম শেখ (০২) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।  

[৩] ঘটনাটি ঘটেছে বুধবার (১২ জুন) বিকাল ২টায় উপজেলার চালিতাবাড়ী নামক স্থানে। শিশু তাকরিম শেখ উপজেলার হোগলাবুনিয়া গ্রামের মোঃ ইমরান হোসেনের পুত্র।

[৪] নিহত শিশুর নানা এস এম রেজাউল করিম জানান, শিশু তাকরিম শেখ মা-বাবার সাথে তার মামার বিয়েতে বেড়াতে এসেছিল। নিহত শিশুর চার মামার একজন আবুল হাসান (৩৫) তিনি ইজিবাইক চালান। বাড়ীতে রাখা ইজিবাইক রাস্তায় ওঠার সময় পিছন দিকে ব্যাক দেওয়ায় গাড়ীর সাথেই দাড়িয়ে থাকা শিশু তাকরিম শেখ গাড়ীর ধাক্কায় পড়ে যায় এবং মাথা চাকার নীচে পিষ্ট হয়। 

[৫] তাৎক্ষনিক স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক শিমুল কৌশিক সাহা শিশুটিকে মৃত ঘোষনা করেন।

[৬] ঘটনার সত্যতা নিশ্চিত করে নাজিরপুর থানার ওসি তদন্ত মোঃ জিয়া উদ্দিন জানান, খবর পেয়ে তাৎক্ষনিক উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ফোর্স পাঠাই, মরদেহ উদ্ধার করি, সকল তথ্য সংগ্রহ করি। কারও কোন অভিযোগ না থাকায় মৃতের পিতা-মাতার কাছে মরদেহ হস্তান্তর করি। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়