শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০৭ জুন, ২০২৪, ১১:০০ দুপুর
আপডেট : ০৭ জুন, ২০২৪, ০৫:৫৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হানিফ ফ্লাইওভারে দুই মোটরসাইকেল সংঘর্ষে এক আরোহী নিহত

সাজিয়া আক্তার: [২] যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারে দুই মোটরসাইকেল সংঘর্ষে নাইম ইসলাম (২১) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মৃত্য ব্যাক্তি পেশায় চকবাজারে একটি স্টেশনারি দোকানের সেলসম্যান ছিলেন।এ ঘটনায় সামান্য আহত হয়েছেন চালক নিহতের বন্ধু হৃদয়(২০)। 

[৩] বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে দুইটার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। 

[৪] গুরুতর আহত অবস্থায় তাকে রাত আড়াইটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

[৫] নিহতের বন্ধু হৃদয় বলেন রাতে আমরা তিনটা মোটরসাইকেল নিয়ে শনির আখড়া এলাকায় একটি দোকানে পিঠা খাওয়ার জন্য রওনা হয়ে পথে হানিফ ফ্লাইওভারে পেছন থেকে অন্য পাবলিক এর একটি মোটরসাইকেল আমাদের মোটরসাইকেলে ধাক্কা দিলে রাস্তায় ছিটকে পড়ে আমিও সামান্য আহত হই।

[৬] এতে গুরুতর আহত হয় নাঈম পরে সেখান থেকে তাকে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হৃদয় আরো বলেন নাইম ও আমি চকবাজারে স্টেশনারি দোকানে চাকরি করি।

[৭] ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো, বাচ্চু মিয়া বলেন মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে। মৃত নাঈম ময়মনসিংহ জেলার মৃত নজরুল ইসলামের ছেলে।

[৮] বর্তমানে চকবাজার বড়কাটারা এলাকায় পরিবারের সাথে ভাড়া বাসায় থাকত। এক ভাই এক বোনের মধ্যে সে ছিল ছোট।

  • সর্বশেষ
  • জনপ্রিয়