শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০৬ জুন, ২০২৪, ০৩:৫৯ দুপুর
আপডেট : ০৬ জুন, ২০২৪, ০৩:৫৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মায়ের কোল থেকে ছিটকে পড়ে ৬ মাসের শিশু নিহত

মোঃ আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ: [২] চাঁপাইনবাবগঞ্জে মায়ের কোল থেকে ছিটকে পড়ে ট্রলির চাকাই পিষ্ট হয়ে আব্দুর রহমান নামে ৬ মাসের এক শিশু নিহত হয়েছে।

[৩] নিহত আঃ রহমান শিবগঞ্জে পার কালুপুর গ্রামের শফিকুল ইসলাম সনুর ছেলে। বৃহস্পতিবার দুপুরে শিবগঞ্জ উপজেলার মনাকষা  ইউনিয়ন পারচৌকা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

[৪] শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, দুপুরে পারচৌকা এলাকায় মোটরসাইকেল ও বিদ্যুতের খুটি বহনকারী ট্রলির সাথে সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলে থাকা মায়ের কোল থেকে ছিটকে পড়ে ট্রলির চাকাই পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায় আব্দুর রহমান। পরে স্থানীয়রা নিহত শিশুর মা শান্তি বেগমকে উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।

[৫] ওসি আরও জানান, ট্রলিটি আটক করা গেলেও চালক পলাতক রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান ওসি। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়