শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০৪ জুন, ২০২৪, ০৩:৩৯ দুপুর
আপডেট : ০৪ জুন, ২০২৪, ০৩:৩৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত

প্রতীকী ছবি

সনতচক্রবর্ত্তী, ফরিদপুর: [২] ফরিদপুরের ভাঙ্গা উপজেলার চান্দ্রা ইউনিয়নের মালীগ্রাম বাজার সংলগ্ন দীঘলকান্দা গ্রামের ইটভাটার বিপরীতে রেললাইনে কাটা পড়ে রবিউল শেখ (১৮) নামে এক যুবক নিহত হয়েছে। মঙ্গলবার সকাল ৯টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে ভাঙ্গা রেলওয়ে থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

[৩] নিহত রবিউল উপজেলার কালামৃধা ইউনিয়নের ভাষড়া গ্রামের লিটন শেখের ছেলে। 

[৪] স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সকাল ৯টার দিকে খুলনা থেকে ঢাকাগামী থেকে একটি ট্রেন ওই এলাকায় পৌছলে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই নিহত হয়। ছিন্নভিন্ন মরদেহটি পুলিশ রেললাইন থেকে উদ্ধার করে।  নিহত যুবক কি কারনে বা কিভাবে মারা গেছে তা তাৎক্ষণিকভাবে জানা সম্ভব হয়নি।

[৫] নিহত পরিবারের সদস্যরা জানান, সে রেললাইন প্রকল্পে শ্রমিক হিসেবে কাজ করতো। প্রতিদিনের ন্যায় খুব ভোরে বাড়ি থেকে বের হয়ে রেল প্রকল্পে আসে।

[৬] রবিউলের বাবা জানান, ২ মাস আগে রেল প্রকল্পে চাকরি নিয়েছে। আজ সকালে আমার কাছ থেকে ১০০ টাকা ভ্যান ভাড়া নিয়ে সকাল ৬টার দিকে বাড়ি থেকে বের হয়। দশটার দিকে সংবাদ পাই আমার ছেলে রেল লাইনে কাটা পড়ে নিহত হয়েছে।

[৭] এ ব্যাপারে রেলওয়ে থানা পুলিশের তদন্ত কর্মকর্তা (ভারপ্রাপ্ত) এএসআই প্রফুল্ল জানান, রেললাইনে দুর্ঘটনায় নিহত হওয়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে তার পরিচয় শনাক্ত করে। সুরতহাল শেষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়