শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০২ জুন, ২০২৪, ১০:১২ রাত
আপডেট : ০২ জুন, ২০২৪, ১০:১২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুলাউড়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ৫

স্বপন দেব, মৌলভীবাজার: [২] মৌলভীবাজারের কুলাউড়া-বড়লেখা আঞ্চলিক মহাসড়কে রোববার (০২ জুন) সন্ধ্যা ৭টায় দুটি দূর্ঘটনায় ২জন নিহত ও ৫ জন আহত হয়েছে।

[৩] জানা যায়, কুলাউড়া-জুড়ী সড়কের আছুরি ঘাট এলাকায় ফ্রেশ কোম্পানীর একটি কার্ভাড ভ্যান ও সিএনজি অটোরিক্সাকে মুখোমুখি সংঘর্ষে ৩২ বছরের অজ্ঞাতনাম যুবকের ঘটনাস্থলে মৃত্যু হয়েছে। এছাড়া সিএনজি অটোরিক্সা যাত্রী জুড়ী উপজেলার দুর্গাপুর গ্রামের আমির উদ্দিন (২৫), কুচাই গ্রামের গোপাল (৪৬) ও শিলুয়া চা বাগানের কবিতা (৪৫) সহ অজ্ঞাতনামা আরও ২ যাত্রী আহত হয়েছেন।

[৪] কুলাউড়া ফায়ার সার্ভিসের লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহত সবার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের সিলেট ওসমানী হাসপাতালে রেফার্ড করা হয়েছে বলে জানান কর্তব্যরত চিকিৎসক ডা. শারমিন ফারহানা জেরিন।

[৫] অপরদিকে একই সময় মৌলভীবাজার-কুলাউড়া সড়কে ব্রাহ্মণবাজার ইউনিয়নের আওউলি নামক স্থানে একটি মরা গাছ উপড়ে পড়ে আব্দুল মতিন (৩৫) নামক এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নিহত আব্দুল মতিন ব্রাহ্মণ বাজার ইউনিয়নের মির্জাপুর গ্রামের বাসিন্দা। তিনি ব্রাহ্মণবাজারের একজন বিশিষ্ট ব্যবসায়ী।

[৬] কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী মাহমুদ সড়ক দূর্ঘটনায় ২ জনের মৃত্যু বিষয়টি নিশ্চিত করেন। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়