শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০১ জুন, ২০২৪, ০৭:৩৭ বিকাল
আপডেট : ০১ জুন, ২০২৪, ০৭:৩৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

ফারুক আহাম্মদ, ব্রাহ্মণপাড়াঃ [২] কুমিল্লার চান্দিনায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মো. মোস্তাফিজুর রহমান ভূইয়া জুয়েল (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল শুক্রবার রাতে চান্দিনা উপজেলার কাঠেরপোল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এই ঘটনা ঘটে।  

[৩] নিহত মোস্তাফিজুর রহমান ভূইয়া একই জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার বড়ধুশিয়া গ্রামের মৃত আলী নেওয়াজ ভূইয়ার ছেলে। তিনি চৌদ্দগ্রামের আল মীর এক্সপ্রেস ডিস্ট্রিবিউশন নামের একটি বিকাশ ও নগদ এজেন্টের প্রতিষ্ঠানের অপারেশন ম্যানেজারের দায়িত্বে কর্মরত ছিলেন। 

[৪] স্থানীয়রা জানান, সন্ধ্যা সোয়া সাতটার দিকে কুমিল্লার দিক থেকে মোটরসাইকেলে করে ঢাকার দিকে যাচ্ছিলেন ওই ব্যক্তি। পথিমধ্যে চান্দিনা কাঠেরপোল এলাকায় পেছন থেকে একটি ট্রাক তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। এ সময় আশপাশের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। 

[৫] আল মীর এক্সপ্রেস ডিস্ট্রিবিউশনের সুপারভাইজার মো. রাসেল জানান, মোস্তাফিজুর রহমান শুক্রবার বিকাল পাঁচটার সময় মোটরসাইকেল নিয়ে অফিস থেকে বের হয়ে যায়। সন্ধ্যা সাড়ে সাতটায় তাঁর মোবাইলে ফোনে কল দিলে অন্য এক ব্যাক্তি মোবাইল ফোনটি রিসিভ করে জানায় চান্দিনা কাঠেরপোল এলাকায় আন্তঃজেলা ট্রাকের ধাক্কায় মোস্তাফিজুর রহমান গুরুতর আহত হয়েছে। তাঁর ডান পা বিচ্ছিন্ন হয়ে গেছে। তাকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন। 

[৬] নিহতের চাচাত ভাই ইসরাফিল হোসেন ভূইয়া জানান, ঢাকায় নেয়ার পথে নারয়নগঞ্জের মোগড়াপারা এলাকায় গিয়ে রাত সাড়ে ১০টার সময় মোস্তাফিজ মারা যায়। পরে সেখান থেকে তার মরদেহ বাড়িতে এনে আজ শনিবার বাদ যোহর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়েছে। এ ঘটানায় নিহতের পরিবারে ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
 
[৭] চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ত্রিনাথ সাহা জানান, এ বিষয়ে চান্দিনা কোন অভিযোগ পাওয়া যায়নি। আমাদের জানা নেই। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়