শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ০১ জুলাই, ২০২২, ০৪:২৪ দুপুর
আপডেট : ০১ জুলাই, ২০২২, ০৪:২৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীর যাত্রাবাড়ী ও খিলগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত দুই 

সড়ক দুর্ঘটনা

নাহিদ হাসান: যাত্রাবাড়ী মাতুয়াইল ট্রাক চাপায় মোঃ সিদ্দিক আলী (৩৪) নামে ট্রাক হেলপার নিহত হয়েছেন। শুক্রবার(১ জুলাই) সকাল আটটার দিকে এই দুর্ঘটনা ঘটে। সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া। তিনি বলেন, বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবিহিত করা হয়েছে। 

গুরুতর আহত অবস্থায় তাকে সহকর্মীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে  নিয়ে আসলে  কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে দশটার দিকে মৃত ঘোষণা করেন। ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার মৃত আইয়ুব হোসেন এর ছেলে। বর্তমানে যাত্রাবাড়ি থানার মৃধাবাড়ি থাকতেন।

নিহতের সহকর্মি আব্দুল জলিল বলেন, নিহত সিদ্দিক ট্রাকের হেলপার ছিলেন। ট্রাকটি নারায়ণগঞ্জ থেকে কাগজ বোঝাই করে নিয়ে যাওয়ার পথে মাতুয়াইল এলাকায় ট্রাকটি গুড়ানোর সময়ে হেলপার সিদ্দিক পেছন থেকে সিগনাল দিতে ছিলেন, সে সময়ে ঐ ট্রাকেরই চাপা খেয়ে গুরুতর আহত হয়। পরে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত বলে জানান।

অপর দিকে, একই দিন ভোরে নন্দিপাড়া স্কুল রোডে খিলগাঁও নন্দিপাড়া এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় আমেনা বিবি (৮০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। আহত অবস্থায় স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয়  মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল  সাড়ে ৬টায়  মৃত ঘোষণা করেন।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মোসাম্মাৎ সোনিয়া পারভীন জানিয়েছেন, নন্দিপাড়া এলাকায় স্বামী জহির উদ্দিনসহ পরিবার নিয়ে ভাড়া বাসায়  থাকতেন আমেনা বিবি। তিনি সকালে হাটাহাটি করেন। বাসার সামনে দিয়ে রাস্তা পার হওয়ার সময়ে একটি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্বজনরা তাকে উদ্ধার করে হাসপাতালে যান। 

তিনি আরও জানান, ঘটনার পরপর স্থানীয়রা চালকসহ অটোরিকশাটি আটক করেন। সংবাদ পেয়ে মৃতদেহটি উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। একছেলে ও এক মেয়ের জননী ছিলেন আমেনা বিবি। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়