শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ৩০ মে, ২০২৪, ০২:৫৫ দুপুর
আপডেট : ৩০ মে, ২০২৪, ০২:৫৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

মোশতাক আহমেদ, নারায়ণগঞ্জ: [২] জেলার রূপগঞ্জে এশিয়ান হাইওয়ে সড়কে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পূর্বাচল আমেরিকান সিটির ডেপুটি ম্যানেজার আবু বক্বর ভূইয়া পায়েল (৫৩) নিহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি জব্দ করেছে। 

[৩] বৃহস্পতিবার (৩০ মে) সকালে সড়কের গোলাকান্দাইল নীলভিটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

[৪] নিহত আবু বক্বর ভূইয়া পায়েল নারায়ণগঞ্জের সোনারগাঁ থানাধীন গোয়ালদী এলাকার আবু ইউসুফের ছেলে।

[৫] ভুলতা হাইওয়ে পুলিশের এসআই রিপন কুমার হালদার জানান, সকাল পৌনে ৯ টারদিকে নিজ বাড়ী সোনারগাঁয়ের গোয়ালদী থেকে মোটরসাইকেল যোগে রূপগঞ্জের কাঞ্চনে পূর্বাচল আমেরিকান সিটিতে আসার পথে এশিয়ান হাইওয়ে সড়কের গোলাকান্দাইল নীল ভিটা এলাকায় পৌছালে পিছন দিক থেকে একটি ট্রাক মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দিলে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। এসময় মোটরসাইকেল আরোহী আবু বক্কর ভূইয়া পায়েল গুরুতর আহত হয়। আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারী হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

[৬] খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দূর্ঘটনা কবলিত ক্ষতিগ্রস্থ  মোটরসাইকেলটি উদ্ধার ও  ঘাতক ট্রাকটি জব্দ করেছে। চালক পলাতক রয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়