শিরোনাম
◈ কুষ্টিয়ায় পদ্মার ভাঙনে জাতীয় গ্রিডের টাওয়ার নদীতে বিলীন ◈ ভারতে থাকার মেয়াদ শেষ হচ্ছে, কোন আইনের বলে ভারতে থাকবেন শেখ হাসিনা? ◈ (২০ সেপ্টেম্বর) বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার ◈ স্থিতিশীল ডলারের দর, ইতিবাচক প্রভাব পড়েছে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভেও ◈ কেন্দ্রীয় ব্যাংকের ‘গ্যারান্টিতে’ নগদ টাকার সংকট কাটছে যে ৫ ব্যাংকের ◈ হত্যাকাণ্ড নিয়ে অপপ্রচার চলছে, জাবিতে কোন কমিটিই নেই : ছাত্রদল ◈ গণপিটুনিতে মৃত্যু: স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখপ্রকাশ, বৈষম্যবিরোধীদের নিন্দা, ফেসবুকে নানা সমালোচনা ◈ ভারতের গোলা যাচ্ছে ইউক্রেনে, ক্ষুব্ধ রাশিয়া ◈ সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার গ্রেফতার ◈ মব জাস্টিস শুধু সহিংসতা ও অন্যায় সৃষ্টি করে: সমন্বয়ক হাসনাত

প্রকাশিত : ২৯ মে, ২০২৪, ০৪:০৬ দুপুর
আপডেট : ২৯ মে, ২০২৪, ০৪:০৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় ও পানিতে ডুবে দুই নারীর মৃত্যু

মমতাজুর রহমান, আদমদীঘি (বগুড়া): [২] বগুড়ার আদমদীঘিতে সড়ক দুর্ঘটনায় ও পানিতে ডুবে দুই নারীর মৃত্যু হয়েছে। বুধবার সকালে উপজেলার পূর্ব ঢাকা রোড নামক স্থানে ট্রাকের সঙ্গে অটোচার্জারের ধাক্কা লেগে মোছাঃ সাজু বেগম (৫০) নামের এক যাত্রীর মৃত্যু হয়। 

[৩] অপরদিকে মঙ্গলবার বিকেলে উপজেলার চাঁপাপুর ইউপির হাউসপুর গ্রামে পানিতে ডুবে রাজিয়া সুলতানা পান্না (৩৪) নামে এক শারীরিক প্রতিবন্ধী নারী মারা যায়। সাজু বেগম উপজেলার সান্তাহার ইউপির সান্দিড়া গ্রামের মোজাফফর রহমানের মেয়ে ও রাজিয়া সুলতানা পান্না উপজেলার চাঁপাপুর ইউপির হাউসপুর গ্রামের মোবারক আলীর মেয়ে। 

[৪] আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, বুধবার সকালে সান্তাহার থেকে ছোট বাচ্চাদের দোলনা বোঝাই করে একটি অটোচার্জার  নিয়ে কোথাও যাচ্ছিলেন চালক মিঠুন ঋষি ও যাত্রী মোছাঃ সাজু বেগম। এসময় উপজেলার পূর্ব ঢাকা রোড নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বালু বোঝাই ট্রাক অটোচার্জারকে ধাক্কা দিলে ঘটনাস্থলে গুরুতর আহত হন চালক ও যাত্রী। স্থানীয়রা তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় যাত্রী সাজু বেগম মারা যায়। 

[৫] অপরদিকে মঙ্গলবার দুপুরে চাঁপাপুর ইউপির হাউসপুর গ্রামে রাজিয়া সুলতানা পান্না নামের এক শারীরিক প্রতিবন্ধী নারী বাড়ির পাশে একটি পুকুরে গোছল করতে যায়। পরে দীর্ঘসময় ধরে বাড়িতে না ফিরলে তার পরিবারের সদস্যরা তাকে খুঁজতে যায়। একপর্যায়ে আশেপাশে বিভিন্ন পুকুরে নেমে খোঁজাখুঁজি করতে গেলে পানিতে ডুবন্ত অবস্থায় তাকে দেখতে পায়। 

[৬] এসময় তাকে উদ্ধার করে নিকটবর্তী পল্লী চিকিৎসালয়ে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় কোন অভিযোগ না থাকায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন নিহত রাজিয়া সুলতানা পান্নার ভাই মিজানুর রহমান। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়